Advertisement

বিজ্ঞাপনে সোনিয়া-রাহুলকে বিদ্রুপ, সংস্থার মুম্বইয়ের অফিসে কংগ্রেস কর্মীদের তাণ্ডব

01:08 PM Apr 29, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হেলথ ড্রিঙ্কের বিজ্ঞাপনে কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi) এবং কংগ্রেসের অন্তর্বর্তীকালীন চেয়ার পার্সন সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) অপমান করা হয়েছে। এই অভিযোগে অভিযুক্ত সংস্থার অফিসে ভাঙচুর করলেন মুম্বইয়ের কংগ্রেস কর্মীরা। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে কংগ্রেস কর্মীদের বিক্ষোভের ভিডিও শেয়ার করা হয়েছে।

Advertisement

ইউটিউবে খুঁজলেই পাওয়া যাবে স্টোরিয়া হেলথ ড্রিঙ্কের (Storia Foods) বিজ্ঞাপনটি। যেখানে রাহুল গান্ধীর মতো পোশাক পরে রয়েছেন অভিনেতা-কমেডিয়ান সংকেত ভোঁসলে (Sanket Bhosale)। তাঁর সঙ্গে রয়েছেন আরও দুই অভিনেত্রী। যাঁর মধ্যে একজন সোনিয়া গান্ধীর মতো সাজপোশাক করেছেন। অবিকল রাহুল গান্ধীর মতো কথা বলেছেন সংকেত।

Advertising
Advertising

[আরও পড়ুন: সেরাম কর্তা পুনাওয়ালাকে এবার ‘ওয়াই ক্যাটেগরি’র নিরাপত্তা, তৃতীয় দফার টিকাকরণের আগেই সিদ্ধান্ত ]

মজার ছলে তৈরি করা এই ভিডিওতেই আপত্তি মুম্বইয়ের কংগ্রেস কর্মীদের। তাঁদের অভিযোগ, এতে তাঁদের দুই শীর্ষ নেতৃত্বকে অপমান করা হয়েছে। এর প্রতিবাদেই স্টোরিয়া হেলথ ড্রিঙ্কের মুম্বই অফিসে গিয়ে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। ভাঙচুরও করেন। মুম্বই কংগ্রেসের পক্ষ থেকে প্রেস নোট বলে একটি স্ক্রিনশটও শেয়ার করা হয়। যেখানে জানানো হয়েছে, মুম্বই কংগ্রেসের অধ্যক্ষ ভাই জগতাপের নির্দেশে এবং মুম্বইয়ের মহাসচিব নীতিন সাওয়ান্তের নির্দেশে এই ভাঙচুর করা হয়েছে। যদি এর বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হয় আর ওই হেলথ ড্রিঙ্ক উৎপাদনকারী সংস্থা প্রকাশ্যে ক্ষমা না চায়, তাহলে আরও বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবে মুম্বই কংগ্রেস।

[আরও পড়ুন: আরও ভয়াবহ করোনা, সর্বকালীন রেকর্ড ভেঙে দেশে একদিনে আক্রান্ত প্রায় ৩ লক্ষ ৮০ হাজার]

Advertisement
Next