shono
Advertisement
Anna Hazare

'তখনই বলেছিলাম রাজনীতিতে যোগ দিও না', কেজরির পদত্যাগে প্রতিক্রিয়া আন্নার

আবগারি মামলায় জামিনে মুক্ত হয়েই দিল্লির মুখ্যমন্ত্রীর পদ ছেড়েছেন অরবিন্দ কেজরিওয়াল।
Published By: Kishore GhoshPosted: 03:32 PM Sep 16, 2024Updated: 03:32 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবগারি মামলায় জামিনে জেলমুক্ত হয়েই দিল্লির মুখ্যমন্ত্রীর পদ ছেড়েছেন আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। এই ঘটনায় মুখ খুলেছেন এক সময় দুর্নীতি বিরোধী আন্দোলনে কেজরির সঙ্গী আন্না হাজারে। গান্ধীবাদী বর্ষীয়ান নেতার মন্তব্য, তখনই বলেছিলাম রাজনীতিতে যোগ দিও না, যদিও আমার কথায় কান দেননি কেজরি।

Advertisement

এদিন আন্না বলেন, "অনেক আগেই কেজরিকে রাজনীতিতে যোগ দিতে বারণ করেছিলাম, একাধিকবার বলেছি, আত্মতৃপ্তি একমাত্র সমাজসেবাতে সম্ভব। কিন্তু আমার কথায় কান দেয়নি কেজরি। আমি শুরু থেকেই বলে আসছি অরবিন্দ কেজরিওয়ালের রাজনীতিতে আসা উচিত হয়নি। তিনি আমার উপদেশে কান না দেওয়াই বিবেচনা করেছেন।" রামলীলা ময়দানে দুর্নীতি বিরোধী আন্দোলনে অনশন চালানো আন্না আরও বলেন, "এখন যা হয়েছে তা অনিবার্যই ছিল। অরবিন্দ কেজরিওয়ালের হৃদয়ে কী আছে তা অবশ্য আমি জানি না।"

এর আগে আবগারি দুর্নীতি মামলায় কেজরির গ্রেপ্তারির পর মুখ খুলেছিলেন গান্ধীবাদী নেতা। সেবার তিনি বলেন, "আমি হতাশ, যে অরবিন্দ কেজরিওয়াল এক সময় আমার সঙ্গে কাজ করেছিল। মাদকের বিরুদ্ধে সরব হয়েছিল, সেই তিনিই আজকে আবগারি মামলায় অভিযুক্ত হয়েছেন। নিজের কৃতকর্মেই বিপাকে পড়েছেন তিনি।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এর আগে আবগারি দুর্নীতি মামলায় কেজরির গ্রেপ্তারির পর মুখ খুলেছিলেন গান্ধীবাদী নেতা।
  • গান্ধীবাদী বর্ষীয়ান নেতার মন্তব্য, আমার কথায় কান দেননি কেজরি।
Advertisement