Advertisement

ধর্ষণের হুমকি দিয়েছে Air Asia-র কর্মী, অভিযোগে সরব মহিলা যাত্রী

06:21 PM Sep 24, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না ভারতে অপারেশনাল বিমান সংস্থাগুলির।  ইন্ডিগোর বিরুদ্ধে এক যাত্রীকে হেনস্তার পর এবার অভিযোগ আরও গুরুতর। ২৮ বছরের এক মহিলাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এয়ার এশিয়ার বিরুদ্ধে। বেঙ্গালুরু বিমানবন্দরে সংস্থার তিন কর্মী তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছে বলে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গত ৩ নভেম্বর ওই মহিলা রাঁচি থেকে বেঙ্গালুরু যাচ্ছিলেন এয়ার এশিয়ার বিমানে চেপে। কিন্তু বিমানের শৌচাগারের অবস্থা খুবই খারাপ ছিল বিমানকর্মীদের অভিযোগ জানান তিনি। তখনই নাকি কর্মীরা তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়ার হুমকি দেন ও দুর্ব্যবহার করে বলে অভিযোগ। এয়ার এশিয়া অবশ্য এই অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, ওই যাত্রীই অভব্য আচরণ করেছেন। এই ধরনের যাত্রীদের সঙ্গে যা করা উচিত, তাই করা হয়েছে।

[‘আমাকে ধর্ষণের পর ধর্মান্তরিত করা হয়’, আদালতকে জানাল বধূ]

আক্রান্ত যাত্রী বলছেন, ‘বিমানের শৌচাগারটি খুবই নোংরা থাকায় আমি বিমানকর্মীদের অভিযোগ জানাই। তখন আচমকাই কেবিন স্টুয়ার্ড আমাকে হুমকি দেয়, অশালীন আচরণ করে। হায়দরাবাদে এয়ার এশিয়া স্টাফরা ওদেরই সমর্থন জানায়। আমার ভাগ্য ভাল, সহযাত্রীরা আমার পাশে দাঁড়ান।’ বিমানের ক্যাপ্টেনও নাকি নিগৃহীতাকে মুখ বন্ধ রাখতে হুমকি দেয় বলে অভিযোগ। পুলিশের সামনেও আক্রান্ত যাত্রীকে হেনস্তা করা হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এখানেই শেষ নয়। বেঙ্গালুরু বিমানবন্দরে নেমেও ওই মহিলার দুর্ভোগ কমেনি। এয়ার এশিয়ার গ্রাউন্ড স্টাফরা সেখানে তাঁকে ধর্ষণের হুমকি দেয় বলে পুলিশকে জানিয়েছেন আক্রান্ত যাত্রী। মহিলা বলছেন, ‘বেঙ্গালুরুতে পৌঁছতেই একজন গ্রাউন্ড স্টাফ আমাকে বলে  ক্যাপ্টেনের কাছে ক্ষমা চাইতে হবে। আমি ক্ষমা চাইতে অস্বীকার করায় ওরা তিনজন আমাকে ঘিরে ধরে। হুমকি দেয়, আমাকে ধর্ষণ করে অজানা জায়গায় ফেলে রেখে আসবে।”

[দিল্লির হাওয়া বিষিয়ে তুলছে পাকিস্তান, চাঞ্চল্যকর দাবি বিজ্ঞানীদের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ধর্ষণের হুমকি দিয়েছে Air Asia-র কর্মী, অভিযোগে সরব মহিলা যাত্রী appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next