shono
Advertisement

‘আমি কিন্তু পোশাক খুলে ফেলব!’, নগ্ন হওয়ার হুমকি মত্ত তরুণীর, ভিডিও ভাইরাল

পুলিশ দেখেই পালাল অভিযুক্ত।
Posted: 06:45 PM Apr 09, 2023Updated: 08:13 PM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাগপুরে (Nagpur) একটি পাবের নিরাপত্তারক্ষীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে। মত্ত অবস্থায় থাকা তরুণীকে পাবে ঢুকতে বাধা দেন নিরাপত্তারক্ষীরা। অভিযোগ, এর পর প্রকাশ্যে নগ্ন হওয়ার হুমকি দেন তরুণী। পাব কর্তৃপক্ষ পুলিশে খবর দেন। যদিও পুলিশ আসার আগেই পালিয়ে যান তরুণী। গোটা ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (সংবাদ প্রতিদিন ডিজিটাল ভিডিওর সত্যতা যাচাই করেনি)।

Advertisement

ঘটনাটি গত ২৪ মার্চের। নাগপুরের একটি অভিজাত পাবের সামনে তুমুল বচসা বাঁধে এক তরুণী ও নিরাপত্তারক্ষীদের। অভিযোগ, নেশাগ্রস্ত ওই তরুণী জোর করে পাবে ঢোকার চেষ্টা করেন। যদিও ওই পাবে তাঁর সদস্য পদ ছিল না। নিরাপত্তারক্ষীরা বাধা দিলে বচসা চরমে পৌঁছায়। অভিযোগ, ক্লাবের সামনে দাঁড়িয়ে প্রকাশ্যেই পোশাক খুলে ফেলার হুমকি দেন তিনি।

[আরও পড়ুন: সাংসদ পদ খুইয়েই ইটালীয় রেস্তরাঁয় রাহুল! ভাইরাল ছবি নিয়ে কটাক্ষ BJP-র, পালটা দিল কংগ্রেসও]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি অন্তর্বাস এবং বোতাম খোলা শর্টস পরে আছেন তরুণী। চিৎকার করে নিরাপত্তারক্ষীদের দিকে তেড়ে আসছেন তিনি। এমনকী পাবে ঢুকতে না পেরে পাব কর্মীদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজও করেন। তাঁদের ফাঁসানোর হুমকি দেন। তাঁকে ক্লাবে ঢুকতে না দেওয়া হলে তিনি কর্মীদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনবেন বলেও জানান।

[আরও পড়ুন: আমুলের বিজ্ঞাপন ঘিরে কর্ণাটকে তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর, ব্যাপারটা কী?]

এক সময় বাধ্য হয়ে পুলিশে খবর দেয় পাব কর্তৃপক্ষ। যদিও পুলিশের গাড়ির আওয়াজ পেতেই অন্য একটি গাড়িতে চেপে এলাকা ছেড়ে পালান তরুণী। তবে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ভাইরাল হওয়া ভিডিও ও পাবের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অজ্ঞাতপরিচয় তরুণীর খোঁজ শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement