shono
Advertisement
Agra

আত্মহত্যার 'নাটকে' বিপত্তি! লিভ-ইন সঙ্গীকে ভয় দেখাতে গিয়ে রেলের চাকায় পিষ্ট তরুণী

মদ খাওয়া নিয়ে প্রেমিকের সঙ্গে ঝগড়া হয় তরুণীর।
Published By: Kishore GhoshPosted: 02:34 PM May 29, 2024Updated: 02:39 PM May 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হয়তো এই কারণেই নিয়তিতে বিশ্বাস করে মানুষ। কখন, কীভাবে মৃত্যু এসে কড়া নাড়বে বোঝা কঠিন। আগ্রায় (Agra) আত্মহত্যার 'নাটক' করতে গিয়ে প্রাণ খোয়ালেন বছর আটত্রিশের এক তরুণী। রেল ট্র্যাকে নেমে লিভ-ইন সঙ্গীকে ভয় পাওয়াতে গিয়ে বিপত্তি ঘটে যায়। ট্রেনের চাকায় পিষ্ট হয় মৃত্যু হয় তরুণীর। ঘটনার মর্মান্তিক সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

রেল সূত্রে জানা গিয়েছে, আকস্মিক দুর্ঘটনায় মৃতার নাম রানি। সোমবার রাত ১১টা নাগাদ আগ্রার কাছে 'রাজা কি মাণ্ডি' স্টেশনে ওই দুর্ঘটনা ঘটে। যুগলের ঝগড়ার সূত্রপাত বাড়িতে। লিভ ইন সঙ্গী কিশোরের মদ খাওয়ার অভ্যেস। তা নিয়ে ঝামেলা বাদে। রানি হুমকি দেন, মদ না ছাড়লে ট্রেনের সামনে ঝাঁপিয়ে আত্মহত্যা করবেন তিনি। কিশোর মদ ছাড়ার প্রতিশ্রুতি দিলেও তাঁকে নিয়ে 'রাজা কি মাণ্ডি' স্টেশনে আসেন রানি। ২ নম্বর প্লাটফর্মে যাত্রীদের আসনে বসেও রানি ও কিশোরের ঝগড়া চলতে থাকে। এক সময় সঙ্গীকে ভয় দেখাতে রেল ট্রাকে লাফিয়ে পড়েন তরুণী।

 

[আরও পড়ুন: পাকিস্তানের পর এবার চিন, ৬২’র হামলা নিয়ে ‘বেফাঁস’ মন্তব্য মণিশংকরের]

খেয়াল করেননি যে সেই সময় প্লাটফর্মে ঢুকছে কেরল এক্সপ্রেস। যখন বিপদ বুঝেতে পারেন, ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। নিজেকে বাঁচাতে পারেননি রানি। প্লাটফর্ম আর ট্রেনের মাঝে আটকে পড়েন তিনি। চাকায় পিষ্ট হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় রানিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে RPF। যদিও বাঁচানো যায়নি তাঁকে। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর।

 

[আরও পড়ুন: মাঝ আকাশে বিমান, সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়তে শুরু করলেন যাত্রী! তার পর?]

পুলিশ জানিয়েছে, বছর খানেক হল কিশোরের সঙ্গে থাকছিলেন তিনি। আগেই বিবাহিত রানির তিন সন্তানের মা। এদের দুই সন্তান রানি ও কিশোরের সঙ্গেই থাকত। অন্য সন্তান আলাদাভাবে থাকে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত প্রক্রিয়া চালাচ্ছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আকস্মিক দুর্ঘটনায় মৃতার নাম রানি।
  • খেয়াল করেননি যে কেরল এক্সপ্রেস প্লাটফর্মে ঢুকছে।
Advertisement