shono
Advertisement
Amit Shah

হাওয়ার ধাক্কায় বেসামাল শাহের চপার, অল্পের জন্য রক্ষা! কী বলছে স্বরাষ্ট্রমন্ত্রক?

Published By: Amit Kumar DasPosted: 06:27 PM Apr 29, 2024Updated: 08:28 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওয়ার ধাক্কায় বেসামাল অমিত শাহ হেলিকপ্টার! অল্পের জন্য রক্ষা পেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী! বিহারে নাকি ঘটেছে এই ঘটনা। সংবাদমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়তেই বিবৃতি জারি করল স্বরাষ্ট্রমন্ত্রক। সেখানে সাফ বলা হয়েছে চপার বিভ্রাটের কোনও ঘটনা ঘটেনি।

Advertisement

আজ বিভিন্ন সংবাদমাধ্যমে খবর ছড়ায়, বিহারের বেগুসরাইয়ে নির্বাচনী প্রচার সেরে ফেরার সময় শাহর হেলিকপ্টার (Helicopter) মাটি ছাড়ার কিছুক্ষণের মধ্যেই হাওয়ার ধাক্কায় নিয়ন্ত্রণ হারায়। অত্যন্ত দক্ষতার সঙ্গে কোনওমতে পরিস্থিতি সামাল দেন পাইলট। যার জেরে বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান স্বরাষ্ট্রমন্ত্রী। এই খবর ছড়িয়ে পড়তেই বিবৃতি জারি করল স্বরাষ্ট্রমন্ত্রক। সেখানে সাফ বলা হয়েছে চপার বিভ্রাটের কোনও ঘটনা ঘটেনি।

[আরও পড়ুন: মসজিদে ঢুকে সন্তানদের সামনেই মৌলবিকে পিটিয়ে খুন, চাঞ্চল্য রাজস্থানে]

এদিকে সোমবার বিহারের নির্বাচনী সভায় উপস্থিত হয়ে বিরোধী শিবিরকে কড়া ভাষায় আক্রমণ শানাতে দেখা যায় অমিত শাহকে। সেখানে উঠে আসে কাশ্মীর প্রসঙ্গ। শাহ বলেন, "কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে বলেছেন, কাশ্মীরে কী হল না হল তাতে রাজস্থান ও বিহারের কী আসে যায়। গত ৭০ বছর ধরে কংগ্রেস ও লালু প্রসাদ যাদব ৩৭০ ধারাকে লালন পালন করেছেন যেন এটি তাঁদের অবৈধ সন্তান। রাহুল গান্ধী বলেছিলেন, ৩৭০ ধারা প্রত্যাহার হলে উপত্যকায় রক্ত নদী বইবে। মোদি প্রধানমন্ত্রী হওয়ার পর এই ধারা তুলে নিয়েছেন। রক্ত নদী তো দূরের কথা গত ৫ বছরে একটি পাথরও কেউ ছোড়ার সাহস পায়নি।"

[আরও পড়ুন: ‘ওঁদের শরীরে ইংরেজের রক্ত’, রাহুল গান্ধীকে টার্গেট করে বিস্ফোরক বিজেপি নেতা]

বিরোধী জোটকে নিশানায় নিয়ে শাহ আরও বলেন, "যদি ইন্ডিয়া জোটের সরকার গঠন হয় তবে এরা প্রধানমন্ত্রী পদ ভাগাভাগি করবে। এক বছর শরদ পওয়ার প্রধানমন্ত্রী হবেন, এক বছর লালুজি প্রধানমন্ত্রী হবেন, এক বছর মমতাজি প্রধানমন্ত্রী হবেন, এক বছর স্টালিন প্রধানমন্ত্রী হবেন এবং কিছু বাকি থাকলে রাহুল বাবা কুর্সিতে বসবেন। আপনারা কি এমন প্রধানমন্ত্রী চান।" 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাওয়ার ধাক্কায় বেসামাল অমিত শাহ হেলিকপ্টার!
  • অল্পের জন্য রক্ষা পেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী! বিহারে নাকি ঘটেছে এই ঘটনা।
Advertisement