shono
Advertisement

দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী অমৃতাকে ১ কোটি ঘুষের প্রস্তাব, FIR ফ্যাশন ডিজাইনারের বিরুদ্ধে

অমৃতাকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।
Posted: 10:56 AM Mar 16, 2023Updated: 10:56 AM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ফ্যাশন ডিজাইনারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মহারাষ্ট্রের (Maharashtra) উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের (Devendra Fadnavis) স্ত্রী অমৃতা ফড়নবিশ (Amruta Fadnavis)। অমৃতার অভিযোগ, ওই মহিলা তাঁকে এক কোটি টাকা ঘুষের প্রস্তাব দেয়। তাঁর বাবা একটি ফৌজদারী মামলায় অভিযুক্ত। প্রভাব খাটিয়ে তা থেকে মুক্তি পেতেই এই প্রস্তাব বলে জানা গিয়েছে। এই ঘটনায় ইতিমধ্যে এফআইআর দায়ের করেছেন অমৃতা। হুমকি এবং ষড়যন্ত্রের অভিযোগও এনেছেন তিনি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফ্যাশন ডিজাইনার মহিলার নাম অনিক্ষা। তিনি পোশাক, গয়না এবং জুতোর ডিজাইনার। একটি পাবলিক ইভেন্টে তাঁর সঙ্গে আলাপ হয় অমৃতার। গত ১৬ মাস যোগাযোগ ছিল। অমৃতার স্বীকার করেছেন যে অনিক্ষার প্রতি তিনি দুর্বল হয়ে পড়েছিলেন। সেই সুযোগ কাজে লাগান অভিযুক্ত মহিলা। ফৌজদারী মামলায় অভিযুক্ত বাবাকে বাঁচাতে মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রীর সাহায্য চান তিনি। প্রভাব খাটিয়ে মামলা তুলে নিতে ১ কোটি টাকা ঘুষের প্রস্তাব করেন। তা না মানায় মেয়ে ও তাঁর বাবা হুমকি দেন বলেও অভিযোগ।

[আরও পড়ুন: টিকিট থাকা সত্ত্বেও তরুণীর সঙ্গে অভব্য আচরণ, ভাইরাল ‘মত্ত’ টিকিট পরীক্ষকের কাণ্ড]

গোটা ঘটনা পুলিশকে জানিয়ে ২০ ফেব্রুয়ারি এফআইআর দায়ের করেন অমৃত ফড়নবিশ। পুলিশ ষড়যন্ত্র ও দুর্নীতির ধারায় বাবা ও মেয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, তদন্ত চলছে কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে ফের ‘লং মার্চ’ কৃষকদের, লাল ঝান্ডা হাতে রাজপথে হাজার হাজার ‘অন্নদাতা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement