shono
Advertisement

ভরদুপুরে ৭১ বছরের বৃদ্ধকে হিঁচড়ে নিয়ে গেল স্কুটার, ভাইরাল বেঙ্গালুরুর ভয়ংকর ভিডিও

গ্রেপ্তার করা হয়েছে স্কুটিচালক যুবককে।
Posted: 08:57 PM Jan 17, 2023Updated: 08:57 PM Jan 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির মতোই দুর্ঘটনার পর টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনা এবার বেঙ্গালুরুতে (Bengaluru)। তবে গাড়ি নয়, স্কুটিচালক ঘটাল এই কাণ্ড। ৭১ বছরের বৃদ্ধকে বেশ কিছুটা রাস্তা ছেঁচড়ে নিয়ে গেল স্কুটারটি। ঘটনায় গুরুতর জখম হন বৃদ্ধ। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। বৃদ্ধকে স্কুটির টেনে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে আঁতকে উঠেছে নেটিজেন। পরে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে স্কুটিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে মাগদি রোডে। একটি এসইউভি-তে ধাক্কা মারে ওই স্কুটিচালক যুবক। দ্রুত পালানোর চেষ্ঠা করে সে। সেই সময় তাঁকে আটকানোর চেষ্টা করেন এসইউভি চালক বৃদ্ধ। তারপর ওই কাণ্ড ঘটে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে, ভর দুপুরে ব্যস্ত রাস্তায় এক বৃদ্ধকে টেনে হিঁচড়ে নিয়ে চলেছে একটি স্কুটি। চালকের আসনে এক যুবক।

[আরও পড়ুন: ইন্ডিগোর বিমানের দরজা খুলে যাত্রীদের মৃত্যুমুখে ফেলেন বিজেপি সাংসদ? তদন্তের নির্দেশ DGCA-এর]

জানা গিয়েছে, ওই যুবকের নাম সাহিল। বৃদ্ধ মুথাপ্পাকে দেখা যায় স্কুটির পিছনে কোনওরকমে আঁকড়ে ঝুলছেন। ওই অবস্থায় ছুটছে দু’চাকার গাড়ি। কিছু সময় পর স্কুটারচালক যুবক পিছন ঘুরে বৃদ্ধকে দেখে গাড়ি থামান। এর পর কাতরাতে কাতরাতে কোনওরকম উঠে দাঁড়ান বৃদ্ধ। সে সময় আশপাশের কয়েক জন গাড়িচালক ও পথচারীকে বৃদ্ধকে সাহায্য করতেও দেখা যায়।

[আরও পড়ুন: ‘মাথা কেটে দিলেও RSS-এর দপ্তরে যাব না’, মন্তব্য রাহুলের]

পশ্চিম বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার ভিডিওর সত্যতা স্বীকার করেছেন। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে স্কুটারচালক সাহিলকে গ্রেপ্তার করেছে গোবিন্দরাজ নগর থানার পুলিশ। প্রকাশনা ব্যবসায়ী বৃদ্ধ মুথাপ্পাকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement