shono
Advertisement

Delhi Encounter: সাতসকালে দিল্লির চিত্তরঞ্জন পার্কে এনকাউন্টার, পুলিশের গুলিতে জখম এক দুষ্কৃতী

পুলিশের তাড়া খেয়ে পলাতক চার দুষ্কৃতী।
Posted: 11:01 AM Apr 29, 2022Updated: 11:04 AM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে দিল্লির প্রকাশ্য রাস্তায় এনকাউন্টার (Encounter)। পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পালটা পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে গুলিতে জখম হয়েছে এক দুষ্কৃতী। তাকে ভরতি করা হয়েছে হাসপাতালে। পলাতক ৪ জন। তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দিল্লির (Delhi)চিত্তরঞ্জন পার্কের কাছে এই ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। এনকাউন্টারের পর এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। বাড়ানো হয়েছে নিরাপত্তা।

Advertisement

শুক্রবার সকালে দক্ষিণ দিল্লির অভিজাত এলাকা চিত্তরঞ্জন পার্ক (CR Park) কেঁপে ওঠে গুলির শব্দে। রাস্তার মাঝে পুলিশ-দুষ্কৃতীদের সংঘর্ষ শুরু হয়। একজনের পায়ে গুলি লাগে। তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। দুষ্কৃতীদলে আরও কয়েকজন ছিলেন। বাকিরা পলাতক। তাদের খোঁজে চলছে জোরদার তল্লাশি। অকুস্থলটি ঘিরে রেখেছে পুলিশ। আশেপাশের বাসিন্দাদের আশ্বস্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ফের রাজ্যে গরমের বলি, প্রতিবেশীর বাড়ি যাওয়ার পথে ‘সানস্ট্রোকে’ মৃত্যু বৃদ্ধার]

দিল্লির পুলিশের এক সিনিয়র অফিসার জানিয়েছে, জখম দুষ্কৃতীর নাম সংগ্রাম। দক্ষিণ দিল্লির বিভিন্ন এলাকায় সম্প্রতি চুরি, ছিনতাইয়ের ঘটনা বাড়ছে। পুলিশ জানতে পারে, এসবের পিছনে মূল মাথা সংগ্রাম নামের ওই দুষ্কৃতী। তাই তাকে নাগালে পেতে পুলিশের অভিযান চলছিল। শুক্রবার সকালে চিত্তরঞ্জন পার্ক এলাকায় সংগ্রাম ও তার দলবদল ঘোরাফেরা করছে, টের পেয়ে পুলিশের একটি বাহিনী সেখানে যায়। দুষ্কৃতীদের হাতেনাতে ধরে ফেলে আত্মসমর্পণ করার কথা বলেন পুলিশ অফিসাররা। কিন্তু সংগ্রাম আত্মসমর্পণ না করে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে বলে অভিযোগ। পালটা পুলিশও গুলি চালায়। তাতে জখম হয়েছে সংগ্রাম।

[আরও পড়ুন: লুকোচুরি খেলাই কাল হল! পরিত্যক্ত আইসক্রিমের ফ্রিজারে মিলল দুই শিশুর নিথর দেহ]

পুলিশ সূত্রে আরও খবর, সংগ্রামের বাড়ি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কাশগঞ্জে। তার বিরুদ্ধে একাধিক অপরাধমূলক মামলা রয়েছে। পুলিশের চোখে ধুলো দিয়ে বারবার পালিয়ে যেতে সক্ষম হয় সে। কিন্তু এবার পুলিশের হাতে ধরা পড়েছে। পায়ে জখম নিয়ে সংগ্রাম ভরতি হাসপাতালে। সে সুস্থ হলেই পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করবে বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার