shono
Advertisement
Arvind Kejriwal

স্বাতী মালিওয়ালের মামলায় বৃদ্ধ মা-বাবাকেও জিজ্ঞাসাবাদ! ফুঁসে উঠলেন কেজরি

দিল্লির মুখ্যমন্ত্রীর বাসভবনেই প্রবীণ দম্পতিকে জেরা করবেন তদন্তকারীরা।
Published By: Kishore GhoshPosted: 10:18 AM May 23, 2024Updated: 11:28 AM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপ্তসহায়কের হাতে স্বাতী মালিওয়ালকে (Swati Maliwal) হেনস্তার ঘটনায় অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) অস্বস্তি বেড়েই চলেছে। বৃহস্পতিবার এই বিষয়ে কেজরির বৃদ্ধ মা-বাবাকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে পুলিশ। দিল্লির মুখ্যমন্ত্রীর বাসভবনেই প্রবীণ দম্পতিকে জেরা করবেন তদন্তকারীরা। পুলিশ অসুস্থ মা-বাবাকে জেরার সিদ্ধান্ত নেওয়ায় বুধবার ফুঁসে ওঠেন কেজরি। কী বলেছেন তিনি?  

Advertisement

বুধবারই স্বাতীর ঘটনায় প্রথমবার মুখ খোলেন দিল্লির মুখ্যমন্ত্রী। সংবাদসংস্থা পিটিআইকে তিনি বলেন, যেহেতু বিষয়টি এখনও বিচারাধীন তাই মুখ্যমন্ত্রী হিসাবে কথা বললে তদন্ত প্রভাবিত হতে পারে। কিন্তু গোটা ঘটনার স্বচ্ছ এবং নিরপেক্ষ তদন্ত হওয়া উচিত বলে দাবি করেন আপ (AAP) সুপ্রিমো। স্বাতীর হেনস্তার সময়ে ঘটনাস্থলে ছিলেন না বলেই কেজরির দাবি। তিনি বলেন, “এই ঘটনার দুরকম বয়ান রয়েছে। আশা করি দুই তরফের বক্তব্যের ভিত্তিতেই তদন্ত করবে পুলিশ (Delhi Police)। ন্যায়বিচার পাবে সকলে।”

 

[আরও পড়ুন: সিগন্যালিং সমস্যার জেরে সাতসকালে মেট্রো বিভ্রাট, ভোগান্তিতে যাত্রীরা]

আপ সূত্রে খবর, ছেলের বাসভবনে মা-বাবাকে জেরা করতে সাড়ে এগোরাটা নগাদা পৌঁছবে পুলিশ। বুধবার এই বিষয়ে উষ্মা প্রকাশ করে কেজরি বলেন, "আমার অসুস্থ মা-বাবাকে জিজ্ঞাসাবাদে আসুক দিল্লি পুলিশ। তাদের স্বাগত জানাই।" কেজরির স্ত্রী সুনীতা কেজিরওয়ালকেও জেরা করা হতে পারে বলে খবর।

 

[আরও পড়ুন: শাহ-যোগী ‘বিভেদ’ উসকে দেওয়ার কৌশল, দিল্লি জয়ে নয়া চাল কেজরির]

উল্লেখ্য, গত ১৩ মে কেজরির (Arvind Kejriwal) সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন স্বাতী। সেখানেই আচমকা তাঁর উপরে চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব বৈভব কুমার। ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। উল্লেখ্য দিল্লি পুলিশ কেন্দ্রের নিয়ন্ত্রণাধীন। দিল্লি সরকারের নিয়ন্ত্রণাধীন নয়। সেই জন্যই কি কেজরির মুখে পুলিশের নিরপেক্ষতার কথা? উঠছে প্রশ্ন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবারই স্বাতীর ঘটনায় প্রথমবার মুখ খোলেন দিল্লির মুখ্যমন্ত্রী।
  • কেজরির স্ত্রী সুনীতা কেজিরওয়ালকেও জেরা করা হতে পারে বলে খবর।
Advertisement