shono
Advertisement

ট্রাকের সঙ্গে ধাক্কা, সাতসকালে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু অন্তত সাতজনের, আহত ১৩

আহতদের স্থানীয় সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।
Posted: 09:52 AM May 23, 2023Updated: 10:08 AM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার সাতসকালে ভয়ংকর বাস দুর্ঘটনায় মৃত্যু হল অন্তত সাতজনের। আহত ১৩ জনেরও বেশি। ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement

পুলিশের তরফে জানা গিয়েছে, এদিন সকালে মহারাষ্ট্রের বুলধানা জেলায় নাগপুর-পুণে হাইওয়েতে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। পুণে থেকে মেহকরের দিকে যাচ্ছিল যাত্রী ভরতি বাসটি। উলটোদিক থেকে তীব্র গতিতে ছুটে আসা একটি ট্রাকের সঙ্গে জোর ধাক্কা লাগে বাসটির। সঙ্গে সঙ্গে সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। এখনও পর্যন্ত অন্তত সাতজনের মৃত্যু হয়েছে বলে খবর। ১৩ জন গুরুতর আহত। পুলিশ এবং স্থানীয়রা মিলে আহতদের উদ্ধার করেন। এরপর তাঁদের স্থানীয় সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বচসা, লিভ-ইন পার্টনারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ যুবতীর!]

গোটা ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনার কারণ জানার চেষ্টা করছে পুলিশ। বাস কিংবা ট্রাকের চালক মদ্যপ অবস্থায় ছিলেন কি না, তাও জানার চেষ্টা করা হচ্ছে। তবে ট্রাক এবং বাসের যে পরিমাণ ক্ষতি হয়েছে, তাতে স্পষ্ট, কোনও একটি গাড়ি অত্যন্ত দ্রুত গতিতে এগিয়ে আসছিল। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ঘটনার বেশ কিছু ছবি। সেখানেই দেখা যাচ্ছে, বাসের আসনগুলি দুমড়ে মুছড়ে গিয়েছে। উইন্ডশিল্ড এবং জানলার কাচ ভেঙে গিয়েছে।

[আরও পড়ুন: বর্ষশেষে অসম থেকে উঠছে বিতর্কিত আফস্পা! বড় ঘোষণা মুখ্যমন্ত্রী হিমন্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement