shono
Advertisement

আসাদউদ্দিন ওয়েইসির দিল্লির বাড়িতে হামলা! দুষ্কৃতীদের ছোঁড়া পাথরে ভাঙল জানলার কাচ

নিজেই টুইটে হামলার কথা জানিয়েছেন, তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 09:00 AM Feb 20, 2023Updated: 01:22 PM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতদুপুরে দিল্লির (Delhi) অভিজাত ও হাই সিকিউরিটি জোনে হামলা। AIMIM সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসির বাড়িতে হামলা চালাল একদল দুষ্কৃতী। ছোঁড়া হল পাথর (Stone pelted)। তাতে ভাঙল জানলার কাচ। যদিও বাড়ির কেউ আহত হননি বলেই খবর। ঘটনার সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় পুলিশে। দিল্লি পুলিশের ডিসিপি (DCP) সদলবলে রাতেই ওয়েইসির বাড়িতে যান। নমুনা সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে। এখনও কেউ গ্রেপ্তার হয়নি। গোটা ঘটনা টুইট করে জানিয়েছেন ওয়েইসি নিজে। তাঁর বাড়িতে হামলার ঘটনা রাজনৈতিক ষড়যন্ত্র বলেই মনে করছেন তিনি। প্রশ্ন উঠছে রাজধানীর হাই সিকিউরিটি জোনের (High Security Zone)নিরাপত্তা নিয়ে।

Advertisement

৩৪, অশোকা রোড, নয়াদিল্লি। এখানেই বাসভবন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল-মুসলিমিনের প্রধান আসাদউদ্দিন ওয়েইসির (Asaduddin Owaisi)। তিনি দিল্লি এলে এখানে থাকেন। এলাকায় সাংসদদের বাংলো রয়েছে এবং সেই কারণে উচ্চ নিরাপত্তা সম্পন্ন। অথচ রবিবার রাতের দিকে এখানেই ওয়েইসির বাড়িতে হামলার ঘটনা ঘটল। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা তাঁর বাসভবন লক্ষ্য করে ইট ছোঁড়ে বলে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন ওয়েইসি। পরে তিনি টুইটও করেন। 

 

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় ফের গ্রেপ্তার ২ এজেন্ট, এবার সিবিআইয়ের জালে তাপস ও নীলাদ্রি]

জানা গিয়েছে, এদিনই জয়পুর থেকে সন্ধেবেলা দিল্লি পৌঁছেছেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। আর তারপরই এই হামলা। টুইটে ওয়েইসি জানিয়েছেন, ২০১৪ সাল থেকে তাঁর অশোকা রোডের বাড়িতে এনিয়ে চারবার হামলা চলেছে। কীভাবে এই হাই সিকিউরিটি জোনে এমনটা ঘটছে, সেই প্রশ্ন তুলে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগ পেয়ে পুলিশের উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে যান। তবে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না বলে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছে। দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি দাবি তুলেছেন ওয়েইসি। ঘটনা রাজনৈতিক ষড়যন্ত্র বলেই মত তাঁর। কেন্দ্র বিরোধী স্বর হিসেবে ওয়েইসি বরাবরই সরব। সম্প্রতিও বেশ কয়েকটি ইস্যুতে তিনি কেন্দ্রকে একহাত নিয়েছেন। সেসবের জেরেই এই হামলা কি না, সেই প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ঘুমন্ত অবস্থায় বছর ষাটের ভিখারিণীকে ‘ধর্ষণ’, নবদ্বীপে গ্রেপ্তার অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement