shono
Advertisement

এবার দেশবাসীকে নিরাপত্তা দিতে উদ্যোগ বাবা রামদেবের

আবার কি বাজিমাত করতে চলেছেন রামদেব? The post এবার দেশবাসীকে নিরাপত্তা দিতে উদ্যোগ বাবা রামদেবের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:00 PM Jul 13, 2017Updated: 12:30 PM Jul 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পতঞ্জলি ভেষজ প্রোডাক্ট এনে দেশবাসীর অভ্যাসে আমূল বদল এনেছেন তিনি। যোগব্যায়ামকে প্রাচীনত্বের সীমানা ভেঙে তুলে এনেছেন আধুনিক লাইফস্টাইলেও। এবার দেশবাসীকে নিরাপত্তা দিতে উদ্যেগী বাবা রামদেব। নিরাপত্তা সংক্রান্ত এজেন্সি ‘পরাক্রম সুরক্ষা’ চালু করতে চলেছেন তিনি।

Advertisement

[ জিএসটি-র দোহাই দিয়ে বেশি টাকা নিচ্ছে রেস্তরাঁ? এই বিষয়গুলি মাথায় রাখুন ]

পতঞ্জলির অভাবনীয় সাফল্য  তাঁকে সফল উদ্যোগপতি করে তুলেছে। এমন সাফল্য পেয়েছে তাঁর সংস্থা যে প্রতিযোগিতার মুখে পড়েছে তাবড় বড় কোম্পানিগুলো। বদলাতে হয়েছে তাদের স্ট্র্যাটেজি। সেই সাফল্যের পথ ধরেই এসেছিল জিনসও। তা নিয়েও সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছিল বিভিন্ন প্রতিক্রিয়ায়। এবার নতুন ব্যবসায় হাতেখড়ি হচ্ছে বাবা রামদেবের। তিনি চালু করতে চলেছেন তাঁর নিজস্ব নিরাপত্তা এজেন্সি। যেটির নাম দিয়েছেন ‘পরাক্রম সুরক্ষা’।

এতকিছুর পরও নিরাপদ নয় WhatsApp! কেন জানেন? ]

কেন আচমকা এ পথে হাঁটার পরিকল্পনা? সংস্থার সিইও আচার্য বালকৃষ্ণ জানান, নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। পুরুষ হোক বা নারী, প্রত্যেকের ক্ষেত্রেই তা ভীষণভাবে জরুরি। তিনি চান সকলেই যেন এ বিষয়ে স্বাবলম্বী হয়ে ওঠেন। সকলের মধ্যে যেন সুরক্ষা নিয়ে সেনাসুলভ মনোভাব গড়ে ওঠে। আর তাই এই পথে হাঁটা। এ জন্যে সংস্থা ডাক পাঠাচ্ছে অবসরপ্রাপ্ত সেনা অফিসারদের। তাঁরাই সংস্থায় কাজ করতে আসা কর্মীদের প্রশিক্ষণ দেবেন। সাধারণভাবে বহু এজেন্সিই নিরাপত্তারক্ষীদের কাজ দেন। কিন্তু তাদের থেকে অনেকটাই আলাদা হবে রামদেবের সংস্থা। কেননা সেনার কায়দায় প্রশিক্ষণ দিয়ে নিরাপত্তাকে আরও উঁচুমানের করে তোলাই লক্ষ্য তাঁদের। শুধু ব্যবসা নয়, জাতীয় সুরক্ষা নিয়েও সাধারণ মানুষ যাতে সচেতন হয়ে ওঠেন সে ব্যাপারেও উদ্যোগ নিচ্ছে এই সংস্থা।

The post এবার দেশবাসীকে নিরাপত্তা দিতে উদ্যোগ বাবা রামদেবের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement