shono
Advertisement

‘আমায় বিয়ে করো’, চাপ দিতেই লিভ ইন সঙ্গীকে খুন বাঙালি যুবকের

নাম ভাঁড়িয়ে মহারাষ্ট্রে স্বামী-স্ত্রীর পরিচয়ে থাকতেন ওই লিভ ইন যুগল।
Posted: 12:32 PM Mar 30, 2024Updated: 12:32 PM Mar 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন লিভ ইন সঙ্গী। সেই রাগে প্রেমিকাকে খুন করার অভিযোগ উঠল বাঙালি যুবকের বিরুদ্ধে। টানা সাতদিন ধরে তল্লাশির পর অবশেষে ধরা পড়ল অভিযুক্ত যুবক।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্তের নাম মিনহাজউদ্দিন আবদুল আজিজ মুল্লা। দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা আজিজ নাম ভাঁড়িয়ে মহারাষ্ট্রের (Maharashtra) পালঘরে একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন। লিভ ইন সঙ্গী আনিশা বারাস্তা খাতুনের সঙ্গে সেখানে থাকতেন তিনি। তবে বেশ কয়েকদিন ধরেই বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন আনিশা। সেই রাগেই গলায় ফাঁস দিয়ে তাঁকে খুন করে পালিয়ে যান আজিজ। মহারাষ্ট্র থেকে পালিয়ে ফিরে আসেন বাংলায়।

[আরও পড়ুন: মুখতার আনসারির শেষকৃত্যে মানুষের ঢল, সামলাতে হিমশিম পুলিশ]

গত ১৫ মার্চ আনিশাকে খুন করা হয় বলে পুলিশের অনুমান। ঘর থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা দরজা ভেঙে উদ্ধার করেন তাঁর মৃতদেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। যদিও প্রথমে পুলিশের অনুমান ছিল, স্বাভাবিকভাবেই আনিশার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পরে জানা যায়, ঘুমের মধ্যে গলায় ফাঁস দিয়ে তাঁকে খুন করা হয়েছে। তার পরেই খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করে মহারাষ্ট্র পুলিশ। সন্দেহের তির যায় আনিশার লিভ ইন সঙ্গীর দিকে।

টানা সাতদিন তল্লাশির পরে দক্ষিণ ২৪ পরগনায় (South 24 Parganas) হদিশ মেলে আজিজের। জেরার মুখে নিজের অপরাধ স্বীকার করে নেন তিনি। আজিজ জানিয়েছেন, রবীন্দ্র রেড্ডি নাম নিয়ে মহারাষ্ট্রে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন তিনি। স্বামী-স্ত্রীর পরিচয়ে থাকতেন সেখানে। কিন্তু বেশ কয়েকদিন ধরেই বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন ২২ বছর বয়সি আনিশা। বিয়ের ইচ্ছা ছিল না আজিজের। তাই রাগের মাথায় আনিশাকে খুন করেছেন। আপাতত আজিজকে পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ‘ওঁরা কেবল রান্না করতেই জানেন’, মহিলা প্রার্থীকে কটাক্ষ করে বিতর্কে কংগ্রেস বিধায়ক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement