shono
Advertisement
Prajwal Revanna

খারিজ জামিনের আর্জি, অস্বস্তি আরও বাড়ল প্রজ্জ্বল রেভান্নার

গত ৩১ মে ইডির হাতে গ্রেপ্তার হন দেবেগৌড়ার নাতি।
Published By: Biswadip DeyPosted: 04:38 PM Jun 27, 2024Updated: 04:38 PM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেক্স টেপ মামলায় প্রজ্জ্বল রেভান্নার জামিনের আবেদন খাজির করে দিল বেঙ্গালুরুর আদালত। জন প্রতিনিধিদের বিশেষ আদালতের তরফে জানিয়ে দেওয়া হয় রেভান্নার বিরুদ্ধে যতগুলি অভিযোগ রয়েছে তার মধ্যে অন্যতম ধর্ষণ তথা ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা। যা অপরাধের তীব্রতাকেই প্রকাশ করে। এমন মামলায় জামিন দেওয়া যাবে না। নিঃসন্দেহে আদালতের এই মন্তব্য ও জামিনের আর্জি খারিজের সিদ্ধান্তে অস্বস্তি আরও বাড়ল রেভান্নার।

Advertisement

গত ৩১ মে ইডির হাতে গ্রেপ্তার হন দেবেগৌড়ার নাতি। একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল (Prajwal Revanna)। তদন্ত শুরু হতেই দেশ ছেড়ে পালান তিনি। আদৌ দেশে ফিরবেন কিনা তা নিয়ে সংশয় ছিল। দুবার টিকিট কেটেও তা বাতিল করে দিতে দেখা যায় তাঁকে। কিন্তু তিনি আগাম জামিনের আবেদন করার পর থেকেই পরিষ্কার হয়ে যায় এবার সম্ভবত তিনি ফিরছেনই। এর পর মাঝরাতে কেম্পেগৌড়া বিমানবন্দরে তিনি পৌঁছলে সেখানে তাঁকে গ্রেপ্তার করে তিন মহিলা পুলিশ সদস্যের এক দল।

[আরও পড়ুন: NEET প্রশ্নফাঁস দুর্নীতি মানলেন রাষ্ট্রপতি, দলমত নির্বিশেষে ব্যবস্থা নেওয়ার বার্তা]

প্রাথমিক ভাবে তিনটি মামলা রুজু হয়েছিল প্রজ্জ্বলের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে মঙ্গলবার দায়ের হয় চতুর্থ মামলা। যৌন নির্যাতন, পিছু নেওয়া ও ভয় দেখানোর মতো ধারা যুক্ত রয়েছে নয়া মামলায়। ভিডিও কল রেকর্ড করা ও তা শেয়ার করার অভিযোগ ওঠার পরই এই নয়া মামলা রুজু হয়েছে প্রজ্জ্বলের বিরুদ্ধে।

যৌন নিগ্রহের মামলায় গ্রেপ্তার করা হয়েছে প্রজ্জ্বল রেভান্নার দাদা সুরজ রেভান্নাকেও। চেতন কে এস নামে এক ব্যক্তিকে উলঙ্গ করে যৌন হেনস্তায় অভিযুক্ত তিনি। প্রজ্জ্বল-সুরজের বাবা এইচ ডি রেভান্নাকেও গ্রেপ্তার করা হয়েছিল এক নির্যাতিতাকে অপহরণের অভিযোগে। তবে তিনি পরে জামিন পেয়ে যান।

[আরও পড়ুন: অলস ভারত! প্রাপ্তবয়স্ক নাগরিকদের অর্ধেকই ‘আনফিট’, প্রকাশ্যে চাঞ্চল্যকর রিপোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেক্স টেপ মামলায় প্রজ্জ্বল রেভান্নার জামিনের আবেদন খাজির করে দিল বেঙ্গালুরুর আদালত।
  • জন প্রতিনিধিদের বিশেষ আদালতের তরফে জানিয়ে দেওয়া হয় রেভান্নার বিরুদ্ধে যতগুলি অভিযোগ রয়েছে তার মধ্যে অন্যতম ধর্ষণ তথা ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা। যা অপরাধের তীব্রতাকেই প্রকাশ করে।
  • এমন মামলায় জামিন দেওয়া যাবে না।
Advertisement