shono
Advertisement

বর্বরতার চরম বেঙ্গালুরুতে, প্রেমিকার ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে খুন, গ্রেপ্তার যুবক

একধিক ধারায় মামলা অভিযুক্তের বিরুদ্ধে।
Posted: 09:38 AM Feb 01, 2023Updated: 09:42 AM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্বরতার চরম বেঙ্গালুরুতে (Bengaluru)। প্রেমিকার তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে হত্যার অভিযোগ উঠল যুবক প্রেমিকের বিরুদ্ধে। ইতিমধ্যে শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। পকসো-সহ (POCSO) একাধিক ধারায় মামলা করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় নিন্দায় সরব হয়েছে গোটা কর্ণাটক (Karnataka)। 

Advertisement

পুলিশ সুত্রে জানা গিয়েছে, কর্ণাটকের পশ্চিমাঞ্চল কামক্ষীপাল্যতে ঘটনাটি ঘটেছে। নির্যাতিতা মৃত শিশুকন্যার মা পোশাক কারখানার কর্মী। তিনি ‘সিঙ্গল মাদার’। তাঁর সঙ্গে গত এক বছর ধরে প্রেমের সম্পর্ক অভিযুক্ত যুবকের। মহিলার বাড়িতে নিত্য যাতায়াত ছিল তার। ঘটনার সময় বাড়িতে মহিলা ছিলেন না। সেই সময় তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে অভিযুক্ত। এর পর তাকে হত্যা করা বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘২৪ লোকসভার আগে শেষ পূর্ণাঙ্গ বাজেট, কোন প্রত্যাশা পূরণের চাপ অর্থমন্ত্রীর উপর?]

কামক্ষীপাল্য থানায় প্রেমিকের বিরুদ্ধে নিজের শিশুকন্যাকে ধর্ষণ ও খুনের অভিযোগ জানান মহিলা। এরপরেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। ঘটনার তদন্তে নেমে যুবকের বিরুদ্ধে পকসো-সহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ। এদিকে তিন বছরের শিশুকে ধর্ষণ ও খুনের ঘটনায় নিন্দায় সরব সাধারণ মানুষ। বর্বর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গোটা রাজ্যে।

দেশের বিভিন্ন প্রান্তে মহিলা ও শিশুদের ধর্ষণ এবং ধর্ষণ করে খুনের ঘটনা লেগেই রয়েছে। মাঝে প্রকাশ্যে এসেছে ১১ বছরের কিশোরীকে সাতমাস ধরে লাগাতার গণধর্ষণের ঘটনা। যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে সে। সন্তানের জন্ম দিতেও বাধ্য হয়। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদের এই অমানবিক ঘটনায় দোষী সাব্যস্ত দুই ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

[আরও পড়ুন: ধানবাদের বহুতলে অগ্নিকাণ্ডে পুড়ে মৃত ১৪, আর্থিক সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর]

অন্যদিকে সোমবারই শিষ্যাকে ধর্ষণের মামলায় সোমবার গুজরাটের (Gujarat) একটি আদালত দোষী সাব্যস্ত করেছে স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপুকে (Asaram Bapu)। মঙ্গলবার যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ঘোষণা করল ওই আদালত। এইসঙ্গে ৫০ হাজার টাকা জরিমানার সাজা দেন বিচারক। এছাড়াও ২০১৩ সালে যোধপুরের আশ্রমে ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগও রয়েছে আসারামের বিরুদ্ধে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement