shono
Advertisement
Arvind Kejriwal

'ঘর ছাড়ার নাটক করেছিলেন, মুখ্যমন্ত্রীর বাংলো এখনও কেজরির দখলে', বিস্ফোরক বিজেপির

'মুখ্যমন্ত্রীর বাংলোর চাবি কুক্ষিগত করে রেখেছেন অরবিন্দ কেজরিওয়াল', দাবি গেরুয়া শিবিরের।
Published By: Amit Kumar DasPosted: 09:03 AM Oct 08, 2024Updated: 09:14 AM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে 'গৃহযুদ্ধ'! 'মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়ার পর নিয়ম মেনে সরকারি বাংলো ছাড়লেও, তা আসলে নাটক ছিল। ঘরের চাবি কুক্ষিগত করে রেখেছেন অরবিন্দ কেজরিওয়াল', এমনই অভিযোগ তুলে সরব হয়ে উঠল বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, প্রাক্তন মুখ্যমন্ত্রী বাংলোর চাবি নিজের কাছে রাখায় নয়া মুখ্যমন্ত্রী অতিশী মারলেনা মুখ্যমন্ত্রী আবাসে ঢুকতে পারছেন না।

Advertisement

আম আদমি পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে তোপ দেগে দিল্লি বিজেপির প্রধান বীরেন্দ্র সচদেবের দাবি, 'কেজরিওয়াল এখনও মুখ্যমন্ত্রী আবাস খালি করেননি। তাঁর মুখ্যমন্ত্রী আবাস ছেড়ে দেওয়ার যে ভিডিও প্রকাশ্যে এসেছিল, তা ছিল পুরোপুরি নাটক। কেজরির দুর্নীতির প্রতীক 'শিশমহল' সরকারিভাবে আজও খালি হয়নি। এখনও বেআইনিভাবে তা দখল করে সেখানে বাস করছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।'

শুধু তাই নয়, ওই বাংলোতে বহু দুর্নীতির প্রমাণ এখনও রয়েছে, এমনটাই দাবি করে বীরেন্দ্র বলেন, "যদি ওই বাংলোতে লুকোনোর মতো কিছু না থাকে, তাহলে বাংলো যেন অবিলম্বে খালি করে পূর্ত বিভাগকে ঘরের চাবি দিয়ে দেওয়া হয়। কী এমন সেখানে রয়েছে, যা লুকোতে এখনও চাবি দিতে রাজি হচ্ছেন না কেজরি।" বিজেপির এহেন অভিযোগের পর স্বাভাবিকভাবেই তপ্ত হয়ে উঠেছে দিল্লির রাজনীতি।

যদিও বিজেপির অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়ে আপের তরফে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে, ঘোর ছাড়ার সঙ্গে সঙ্গেই মুখ্যমন্ত্রীর আবাসের চাবি পূর্ত বিভাগকে দিয়ে দেওয়া হয়েছে। শুধু তাই নয়, রবিবার পূর্ত বিভাগ সেই চাবি বর্তমান মুখ্যমন্ত্রী অতিশীর হাতে তুলে দিয়েছে। ঘর দখলের যে দাবি করা তা সম্পূর্ণ ভিত্তিহীন। এই ধরনের অভিযোগের কোনও প্রশ্নই ওঠে না। এমনকি সরকারিভাবেও এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যেখানে দাবি করা হয়েছে, কেজরিওয়াল থাকাকালীন ওই বাংলোর সমস্ত বকেয়া বিল পরিশোধ করা হয়েছে। এবং ওই আবাসের চাবি বর্তমান মুখ্যমন্ত্রীকে দিয়ে দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'মুখ্যমন্ত্রী পদ ছাড়লেও এখনও বাংলো ছাড়েননি কেজরিওয়াল', অভিযোগ বিজেপির।
  • দিল্লি বিজেপির প্রধান বীরেন্দ্র সচদেবের দাবি, 'সেদিন ঘর ছাড়ার যে ভিডিও ছিল তা আসলে নাটক ছিল।'
  • আপের তরফে স্পষ্ট জানানো হয়েছে, ঘরের চাবি আগেই দিয়ে দিয়েছেন কেজরি। রবিবার তা নয়া মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেওয়া হয়েছে।
Advertisement