shono
Advertisement

কেন মোদিকেই চায় জনতা? গানে গানে উত্তর দিয়ে লোকসভার দামামা বাজাল বিজেপি

দেখে নিন বিজেপির বিশেষ ভিডিও।
Posted: 12:47 PM Jan 25, 2024Updated: 02:13 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের (Loksabha Election 2024) তোড়জোড় শুরু করে দিল বিজেপি। জাতীয় ভোটার দিবসেই (National Voter’s Day) নতুন গান প্রকাশ্যে এনে প্রচার শুরু গেরুয়া শিবিরের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) সামনে রেখেই চলছে টানা তৃতীয়বার সরকার গড়ার প্রস্তুতি। গানের মাধ্যমে গত দুবারের মোদি সরকারে খতিয়ান তুলে ধরে বিজেপির দাবি, এই জন্যই তো জনতা মোদিকেই বেছে নেয়। 

Advertisement

প্রতিবার লোকসভা নির্বাচনের আগে নজরকাড়া স্লোগান নিয়ে ময়দানে নামে বিজেপি (BJP)। অতীতে ‘অচ্ছে দিন আয়েগা’, ‘অব কি বার মোদি সরকার’, ‘ঘর ঘর মোদি’র মতো নানা ধ্বনি শোনা গিয়েছে বিজেপির প্রচারে। ২০২৪ সালে মোদিকে সামনে রেখেই নতুন ক্যাম্পেন গেরুয়া শিবিরের। এবার গানকে হাতিয়ার করে এগোচ্ছে তারা। দেশের জন্য মোদি সরকার গত ১০ বছরে কী কী করেছে, সমস্ত কিছুই উঠে এসেছে নতুন এই গানের কথায়। 

[আরও পড়ুন: কুসংস্কারের বলি! ক্যানসার আক্রান্ত শিশুকে গঙ্গায় চোবালেন বাবা-মা, শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু]

নতুন গানের নাম দেওয়া হয়েছে, ‘সপনে নেহি হাকিকত বুনতে হ্যায়, তবহি তো সব মোদিকে চুনতে হ্যায়’, অর্থাৎ বিজেপি স্বপ্ন দেখায় না, বাস্তবে কাজ করে দেখায়। সেই কারণেই জনতা বারবার মোদিকেই বেছে নেয় দেশের নেতা হিসাবে। গানের কথাতে উঠে এসেছে, ঘোর দুর্দশার মধ্যে ছিল দেশ। সেই সময়ে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদিকে বেছে নেন ভারতবাসী। তার পরেই দেশবাসীর স্বপ্ন পূরণ করেছেন মোদি। 

সঠিক পথ অনুসরণ করে দেশের সার্বিক উন্নতি করেছেন মোদি। ভারতকে উন্নত দেশ হিসাবে গড়ে তোলার স্বপ্নকেও বাস্তবায়িত করেছেন। গানের শেষ দৃশ্যে তুলে ধরা হয়েছে রামভক্ত মোদিকে। অযোধ্যা রামমন্দির উদ্বোধনের দিন রামলালার সামনে সাষ্টাঙ্গে প্রণাম করেছিলেন প্রধানমন্ত্রী, সেই ছবিই প্রকাশ করা হয়েছে গানের শেষ দৃশ্যে।

[আরও পড়ুন: মমতা-কেজরির পর বেসুরো নীতীশ, মুখে মোদি-নাম, অন্ধকারে ‘ইন্ডিয়া’র ভবিষ্যৎ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement