shono
Advertisement

রাহুলের ধর্ম নিরপেক্ষতা যেন বারবনিতাদের প্রেম, কটাক্ষ বিজেপি সাংসদের

তাঁর মন্তব্যে নেটদুনিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। The post রাহুলের ধর্ম নিরপেক্ষতা যেন বারবনিতাদের প্রেম, কটাক্ষ বিজেপি সাংসদের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Nov 13, 2017Updated: 03:38 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাট সফরে গিয়ে হঠাৎ এমন ঈশ্বর ভক্ত হয়ে গেলেন কেন রাহুল গান্ধী? গুজরাটের আম্বাজিও ও অক্ষরধাম মন্দির দর্শনের পর রাহুল গান্ধীর দিকে এভাবেই তোপ দেগেছিলেন বিজেপি নেতারা। সেই প্রসঙ্গেই আরও একধাপ এগিয়ে কংগ্রেসের সহ-সভাপতিকে বারবনিতাদের সঙ্গে তুলনা করলেন বিজেপি সাংসদ চিন্তামণি মালব্য।

Advertisement

[পাকস্থলী ভরতি প্লাস্টিকে, কিশোরের পেটে অস্ত্রোপচারে তাজ্জব চিকিৎসকরা]

বিজেপির প্রশ্নের মুখে রাহুল সুর চড়িয়ে বলেছিলেন, “আমি ভগবান শিবের ভক্ত। সত্যে বিশ্বাস করি। তবে শিবকে পুজো করি।” কিন্তু এত সহজে বিজেপির মুখ বন্ধ করা যায়নি। সোমবার চিন্তামণি সরাসরি রাহুলের নাম নিয়েই তাঁকে আক্রমণ করেন। বলেন, “রাহুল গান্ধী তো ধর্ম নিরপেক্ষ। আর একজন বারবনিতাই (নগর বধূ শব্দটি ব্যবহার করেন তিনি) এমন ধর্মনিরপেক্ষ হতে পারেন। তাঁরা কারও সঙ্গে বিভেদও করে না আবার কাউকে ভালওবাসেন না। আশা করি নগর বধূর অর্থ আর আলাদা করে ব্যাখ্যা করার প্রয়োজন নেই।” সেই সঙ্গে চিন্তামণির প্রশ্ন, গুজরাটে গিয়েই হঠাৎ এত মন্দির দর্শন কেন করছেন রাহুল? কাশ্মীর, কেরল অথবা কর্নাটকে তো তাঁকে কোনও মন্দিরে যেতে দেখা যায়নি। কংগ্রেস সহ-সভাপতিকে একহাত নিয়ে ফেসবুকে একটি বড়সড় পোস্টও করেন তিনি।

তবে আক্রমণ সত্ত্বেও অবশ্য রাহুলকে আটকানো যাচ্ছে না। একের পর এক সভায় বিজেপির বিরুদ্ধে কড়া আক্রমণ শানাচ্ছেন তিনি। দিল্লির দূষণ নিয়ে মোদি সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি রাহুল। সাম্প্রতিক রিপোর্টে জানা গিয়েছে, দূষণের ফলে এ দেশে প্রায় ১৮ লক্ষ মানুষের মৃত্যু হয়েছে। তাই টুইটারে কেন্দ্রের সমালোচনা করেন তিনি। বর্তমানে যেভাবে টুইটারে রাহুলের ফলোয়ারের সংখ্যা বাড়ছে, তাতে শাসক শিবিরের কপালে ভাঁজ পড়া স্বাভাবিক। আর সেই কারণেই এবার রাহুলের ধর্ম নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি সাংসদ। তাঁর মন্তব্যে নেটদুনিয়ায় ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে।

[ভাইরাল হার্দিকের ‘সেক্স টেপ’, বিজেপির চক্রান্ত দেখছেন পতিদার নেতা]

The post রাহুলের ধর্ম নিরপেক্ষতা যেন বারবনিতাদের প্রেম, কটাক্ষ বিজেপি সাংসদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার