shono
Advertisement

Anubrata Mandal: ফের জেল হেফাজতে অনুব্রত মণ্ডল, নববর্ষও তিহাড়েই কাটবে তৃণমূল নেতার

হুইলচেয়ারে বসে আদালতে পেশের সময় অনুব্রত বলেন, 'শরীর ভাল নেই, বুকে ব্যথা'।
Posted: 11:48 AM Apr 03, 2023Updated: 02:26 PM Apr 03, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: আপাতত জেলেই থাকতে হবে গরু পাচার মামলায়  ধৃত অনুব্রত মণ্ডলকে। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের। ওইদিনই আদালতে তোলা হবে অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও।

Advertisement

সোমবার একেবারে ভিন্ন রূপে ধরা দেন অনুব্রত মণ্ডল। এদিন আর হেঁটে নয়। হুইলচেয়ারে বসে আদালতে ঢোকেন। পরনে ছিল টি-শার্ট এবং ট্রাউজার। আদালতে ঢোকার সময় নিজেই সাংবাদিকের সঙ্গে কথা বলেন। কুশল বিনিময় করেন। জিজ্ঞাসা করেন, “ভাল আছো?” তিনি উত্তর দেন এবং পালটা একই প্রশ্ন করেন। উত্তরে অনুব্রত জানান, তাঁর শরীর ভাল নেই। বুকে ব্যথা এবং শ্বাসকষ্টের সমস্যাও রয়েছে। এরপর পরিবারের উদ্দেশে কিছু বলতে চান কিনা প্রশ্ন করা হয়। উত্তরে বলেন, “জামিন পেলে ভাল হয়।”

[আরও পড়ুন: ‘দু’টো বিয়ে করব’, বেনারসি পরেই থানায় তাণ্ডব নববধূর! ভাইরাল ভিডিও]

এদিকে, গত শনিবার দিল্লিতে দ্বারকায় গুলিবিদ্ধ হয়ে খুন হন এক আইনজীবী। তারই প্রতিবাদে সোমবার দিল্লির সব নিম্ন আদালতে ধর্মঘট নিউ দিল্লি বার অ্যাসোসিয়েশনের। ফলে রাউস অ্যাভিনিউ আদালতে বিচারক রঘুবীর সিংয়ের এজলাসে অনুব্রত মণ্ডলের শুনানিতে অংশ নেননি কোনও আইনজীবী। ফের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। আগামী ১৫ এপ্রিল ফের আদালতে পেশ করা হবে তাঁকে। ওইদিনই আদালতে তোলা হবে অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: শুধুমাত্র অন্তর্বাস পরে মেট্রোয় তরুণী, দেখে তাজ্জব যাত্রীরা! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement