shono
Advertisement

Anubrata Mandal: ‘এটা কোনও বাহাদুরির কাজ নয়’, মেয়ের গ্রেপ্তারিতে ইডিকে তুলোধনা অনুব্রতর

বাবার মতো তিহাড় জেলই ঠিকানা সুকন্যা মণ্ডলের।
Posted: 11:51 AM May 01, 2023Updated: 12:59 PM May 01, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: গরু পাচার মামলায় আপাতত ইডি’র জালে অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে। বাবার মতো তিহাড় জেলই ঠিকানা সুকন্যা মণ্ডলেরও। মেয়ের গ্রেপ্তারিতে এবার গর্জে উঠলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। ইডিকে রীতিমতো তুলোধনা করলেন তিনি। মেয়েকে গ্রেপ্তার করা কোনও বাহাদুরির কাজ নয় বলেই দাবি তাঁর। 

Advertisement

জেল হেফাজত শেষে সোমবার সকালে অনুব্রত মণ্ডলকে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে পেশ করা হয়। পরনে সাদা রংয়ের টি-শার্ট। হুইল চেয়ারে বসিয়ে আদালতে হাজির করানো হয় তাঁকে। আদালতে ঢোকার সময় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, “কেমন আছেন দাদা?” সে প্রশ্নের জবাব না দিয়েই অনুব্রত বলতে শুরু করেন, “মেয়েকে গ্রেপ্তার করা অন্যায়। এটা কোনও বাহাদুরির কাজ নয়।” উল্লেখ্য, গ্রেপ্তারির পর থেকে বারবারই অনুব্রতকন্যা দাবি করেছেন তিনি কিছুই জানেন না। ব্যাঙ্কিং লেনদেন কিংবা সম্পত্তি সংক্রান্ত যাবতীয় তথ্য রয়েছে তাঁর বাবা এবং বাবার হিসাবরক্ষক মণীশ কোঠারির কাছে।   

[আরও পড়ুন: নিয়োগ কাণ্ডে নতুন রহস্যময়ী! অয়ন শীল ঘনিষ্ঠ ‘লীলা’র সন্ধান শুরু করল ইডি]

এরপর আদালত কক্ষে ঢুকে যান অনুব্রত মণ্ডল। সওয়াল জবাব শেষে অনুব্রত মণ্ডলকে ৪ মে পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। এদিন তাঁর হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও আদালতে পেশ করা হয়। তাঁকে আগামী ১২ মে পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘৩০ লক্ষ টাকা বাস ভাড়া, ভেবেছি পথে মরলে মরব’, ভয়ংকর অভিজ্ঞতা সুদান ফেরত বাংলার যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement