shono
Advertisement

খিদের জ্বালায় মরা কুকুরের মাংস খাচ্ছে মানুষ, ভাইরাল রাজস্থানের ভিডিও

এই দৃশ্য দেখে শিউরে উঠছেন সবাই। The post খিদের জ্বালায় মরা কুকুরের মাংস খাচ্ছে মানুষ, ভাইরাল রাজস্থানের ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:30 PM May 21, 2020Updated: 09:30 PM May 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দেশবাসীকে বাঁচাতে গত ২৫ মার্চ থেকে লকডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার। এর ফলে সংক্রমণের হার অনেকটা কমানো গেলেও প্রচণ্ড সমস্যায় পড়েছেন প্রান্তিক শ্রেণির মানুষ ও পরিযায়ী শ্রমিকরা। বিগত কয়েকদিন ধরেই তাঁদের দুঃখ ও দুর্দশার কথা নিয়ে সরগরম দেশের রাজনীতি। এর মধ্যেই পায়ে হেঁটে বাড়ি ফিরতে প্রচুর শ্রমিকের মৃত্যুও হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। কিছুদিন আগে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে রেললাইনে ঘুমিয়ে থাকার সময় ট্রেনে কাটা পড়ে মর্মান্তিকভাবে মৃত্যু হয় ১৬ জন পরিযায়ী শ্রমিকের। রেললাইনে পড়ে থাকা তাঁদের না খাওয়া রুটির ছবি দেখে চোখে জলে এসেছে প্রায় সবার। এবার খিদের জ্বালায় রাস্তার উপরে বসে এক ব্যক্তিকে মরা কুকুরের মাংস থেকে দেখা গেল। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Advertisement

দু’মিনিট এক সেকেন্ডের ওই ভিডিওটি রাজস্থানের জয়পুরের কাছে দিল্লি-জয়পুর হাইওয়ের উপরে তোলা হয়েছে বলে জানা গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি রাস্তার ধারে বসে রয়েছেন। আর তাঁর সামনে পড়ে রয়েছে একটি মরা কুকুর। ওই ব্যক্তিকে কুকুরটির শরীর থেকে মাংস ছিঁড়ে খেতে দেখা যাচ্ছে। তবে একটু পরে দেখা যায় একজন ব্যক্তি একটি গাড়ি থেকে নেমে এসে ওই ব্যক্তিকে একটি খাবারের প্যাকেট ও জলের বোতল দিয়ে যান।

[আরও পড়ুন: PM-CARES ফান্ড নিয়ে টুইট, সোনিয়া গান্ধীর বিরুদ্ধে দায়ের হল মামলা ]

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরে তা দেখে শিউরে উঠছেন সবাই। কেউ কেউ বলছেন, লকডাউনের ফলে দেশের গরিব মানুষ ও পরিযায়ী শ্রমিকদের অবস্থা কী রকম হয়েছে তা এই ভিডিওটি দেখলেও বোঝা যাচ্ছে। এরকম অনেক ঘটনার ছবিই ধরা পড়ছে দেশের হাইওয়েগুলিতে। তবুও ঠান্ডা ঘরের মধ্যে বসে থাকা মানুষগুলির মধ্যে কোনও হেলদোল দেখা যাচ্ছে না।

[আরও পড়ুন: ভারতীয় জওয়ানরা সীমানার মধ্যেই আছেন, অনুপ্রবেশ ইস্যুতে বেজিংকে কড়া জবাব দিল্লির]

The post খিদের জ্বালায় মরা কুকুরের মাংস খাচ্ছে মানুষ, ভাইরাল রাজস্থানের ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement