shono
Advertisement

ভোটের ৩ দিন আগে হত্যাকাণ্ড ছত্তিশগড়ে, মাওবাদীদের হাতে খুন বিজেপি নেতা!

৭ নভেম্বর ছত্তিশগড়ে প্রথম দফার ভোট।
Posted: 07:19 PM Nov 04, 2023Updated: 07:42 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে মাওবাদীদের হাতে খুন হলেন ছত্তিশগড়ের (Chhattisgarh) এক বিজেপি (BJP) নেতা। তিন দিন পরেই রাজ্যে প্রথম দফার ভোটগ্রহণ। তার আগে গেরুয়া নেতার হত্যাকাণ্ডে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে ছত্তিশগড়ে। খবর পেয়ে নেতার দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।

Advertisement

ছত্তিশগড়ে দুই দফায় ভোটগ্রহণ ৭ ও ১৭ নভেম্বর। গেরুয়া শিবিরের হয়ে ভোটের প্রচার চালাচ্ছিলেন বিজেপি নেতা রতন দুবে। নারায়ণপুর জেলা সংগঠনের সহ-সভাপতি রতন। পুলিশ জানিয়েছে, শনিবার কৌশলনর এলাকায় মাওবাদীরা হত্যা করেছে করেছে বিজেপি নেতাকে। এক সময়ে জেলা পঞ্চায়েতের সদস্যও ছিলেন এই বিজেপি নেতা। খবর পেয়ে ঘটনাস্তলে পৌছেছে পুলিশের একটি দল। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: ১০ লাখ থেকে ৩ বছরে ১০ কোটি সম্পত্তি শিশিরের! ‘কোন জাদুতে’, প্রশ্ন কুণালের

কৌশলনর মাওবাদী উপদ্রুত এলাকা। বিজেপির দাবি, একটি প্রান্তিক গ্রামে ভোটের প্রচার চালানোর মাঝেই হামলা হয়েছে নেতার উপরে। তাঁকে হত্যা করে পালায় দুষ্কৃতীরা। উল্লেখ্য, ছত্তিশগড়ে প্রথম দফায় ২০টি আসনে নির্বাচন হবে ৭ নভেম্বর মঙ্গলবার। ওই ২০ আসনের মধ্যে ১২টি আসনই মাওবাদী উপদ্রুত বস্তার ডিভিশনের অন্তর্ভুক্ত। ১৭ নভেম্বর দ্বিতীয় দফায় ভোটগ্রহণ হবে ৭০ আসনে। ফল ঘোষণা ৩ ডিসেম্বর। 

[আরও পড়ুন: সন্ধ্যা নামলেই বাড়ির ছাদে বিকট শব্দ, ‘ভূতে’র উপদ্রবে কাঁটা গৃহস্থ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement