shono
Advertisement

বিধানসভায় বসে দেখছিলেন পর্ন! ভাইরাল কর্ণাটকের কংগ্রেস নেতার ভিডিও

কী সাফাই দিলেন কর্ণাটকের দাপুটে কংগ্রেস নেতা?
Posted: 10:51 AM Jan 30, 2021Updated: 10:51 AM Jan 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকের বিধানসভা ভবনে (Karnataka Assembly) বসে পর্ন ভিডিও দেখার অভিযোগ উঠল বিধান পরিষদের সদস্য প্রকাশ রাঠোরের (Prakash Rathod) বিরুদ্ধে। তাও আবার বিধানসভার অধিবেশন চলাকালীন। ছবি ভাইরাল হতেই বিতর্কে কংগ্রেসের নেতা।

Advertisement

২৮ জানুয়ারি থেকে কর্ণাটক বিধানসভার অধিবেশন শুরু হয়েছে। চলবে ফেব্রুয়ারি মাসের ৫ তারিখ পর্যন্ত। শুক্রবার অধিবেশন চলাকালীন এই ঘটনা ঘটে। অভিযোগ, নিজের সিটে বসে একমনে মোবাইল ফোনে পর্ন ভিডিও দেখছিলেন প্রকাশ রাঠোর। সেই দৃশ্য কেউ রেকর্ড করে নেন। পরে তা স্থানীয় সংবাদমাধ্যমগুলিতে ছড়িয়ে পড়ে। ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়।

[আরও পড়ুন: দিল্লি বিস্ফোরণ কাণ্ডে মোদিকে বার্তা ইজরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর]

যদিও নিজের বিরুদ্ধে ওঠে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন প্রকাশ রাঠোর। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিধানসভায় চর্চার জন্য কিছু প্রশ্ন ঠিক করে রেখেছিলেন তিনি। সেই প্রশ্নের ফাইল খুলতে গিয়ে দেখেন মোবাইলের মেমোরি ফুল। সেই কারণেই কিছু ফাইল ডিলিট করতে গিয়েছিলেন মাত্র। বিধানসভায় এমন কাজ তিনি করতে পারেন না বলেই দাবি করেছেন কংগ্রেস নেতা।

অবশ্য এই প্রথম নয় এর আর্গে কর্ণাটকের বিধানসভা চলাকালীন পর্ন ভিডিও দেখার অভিযোগ উঠেছিল বিজেপি নেতা লক্ষ্মণ সভাডি-সহ (Laxman Savadi) আরও দুই নেতার বিরুদ্ধে। বর্তমানে কর্ণাটকের উপ-মুখ্যমন্ত্রী হওয়ার পাশাপাশি পরিবহণ দপ্তরের দায়িত্বও সামলান সাভাডি।

[আরও পড়ুন: ফেব্রুয়ারি-মার্চে হবে না আইসিএসই, আইএসসি বোর্ডের ফাইনাল পরীক্ষা, ঘোষণা CISCE’র]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement