shono
Advertisement
Kota

সামান্য তার চুরির অভিযোগ, দলিত বালককে নগ্ন করে নাচানো হল কোটায়

ঘটনার ভিডিওর সূত্র ধরে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Amit Kumar DasPosted: 10:22 PM Sep 14, 2024Updated: 10:22 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামান্য তার চুরির অভিযোগ তুলে ১২ বছরের দলিত নাবালকের উপর ভয়ংকর অত্যাচার। মারধরের পাশাপাশি চটুল হিন্দি গান চালিয়ে নাবালককে নগ্ন করে রাতভর নাচতে বাধ্য করল একদল ব্যক্তি। তাকে উদ্ধার করা তো দূর দাঁড়িয়ে দাঁড়িয়ে এই দৃশ্য ক্যামেরাবন্দি করল উপস্থিত জনতা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে রাজস্থানের কোটায়। ঘটনা প্রকাশ্যে আসতেই তৎপর হয়েছে পুলিশ।

Advertisement

সম্প্রতি এক ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায় ৪ থেকে ৫ জন ব্যক্তি হিন্দি গানে এক নগ্ন বালককে নাচতে বাধ্য করছে। এই ভিডিও নজরে পড়তেই তৎপর হয় পুলিশ। নির্যাতিতর সন্ধান করে তার পরিবারকে অভিযোগ দায়ের করতে বলে পুলিশ। অভিযোগ দায়ের হতেই ৬ অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ন্যায় সংহিতা অনুযায়ী এসসি, এসটি ধারায় যৌন নির্যাতন ও পকসো আইনে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

নির্যাতিতর বাবার দাবি অনুযায়ী, গত শুক্রবার গণেশ পুজোর বিসর্জন উপলক্ষে রাতে জিএডি সার্কেলে এক মেলায় গিয়েছিল তাঁর ছেলে। সেখানেই রাত ১টা নাগাদ কয়েকজন ব্যক্তি তাকে ধরে তার চুরির অভিযোগ তোলে। এর পর চলে মারধর। নির্যাতন এখানেই থামেনি। এর পর তাকে নগ্ন করে ভোর চারটে পর্যন্ত সেখানে নাচতে বাধ্য করা হয়। সেই নাচের ভিডিও ক্যামেরাবন্দি করে অভিযুক্তরা। যা পরে সোশাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়।

এই ঘটনা প্রসঙ্গে কোটার ডিএসপি মণীশ শর্মা জানান, ধৃত ৬ অভিযুক্ত একটি সঙ্গীত সংস্থার সঙ্গে যুক্ত। নাবালকের বিরুদ্ধে তাঁদের বাদ্যযন্ত্রের তার চুরির অভিযোগ অভিযোগ তুলে এই নির্যাতন চালানো হয়। ঘটনার ভিডিও দেখে আমরা অভিযুক্তদের শনাক্ত করে গ্রেপ্তার করেছি। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সামান্য তার চুরির অভিযোগ তুলে ১২ বছরের দলিত নাবালকের উপর ভয়ংকর অত্যাচার।
  • মারধরের পাশাপাশি চটুল হিন্দি গান চালিয়ে নাবালককে নগ্ন করে রাতভর নাচতে বাধ্য করল একদল ব্যক্তি।
  • দাঁড়িয়ে দাঁড়িয়ে এই দৃশ্য ক্যামেরাবন্দি করল উপস্থিত জনতা।
Advertisement