shono
Advertisement
Delhi

দোকান থেকে জিনিসপত্র কেনা বন্ধ করেছেন, 'অপরাধে' ক্রেতাকে খুন দোকানির!

ক্রেতাকে লোহার রড দিয়ে পিটিয়ে মারার অভিযোগ দোকানির বিরুদ্ধে।
Published By: Kishore GhoshPosted: 03:36 PM Jul 02, 2024Updated: 03:52 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোকান থেকে জিনিসপত্র কেনা বন্ধ করে দেওয়ার 'অপরাধে' এক ক্রেতাকে পিটিয়ে খুন করলেন মুদির দোকানি। সোমবার উত্তর-পশ্চিম দিল্লির (Delhi) শাকুরপুর এলাকায় ঘটেছে এই হত্যাকাণ্ড। দোকানের মালিক এবং তাঁর দুই ছেলে লোহার রড, কাঁচি দিয়ে নৃশংস হত্যাকাণ্ড চালান। তদন্ত নেমে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণের নাম বিক্রম কুমার (৩০)। অন্যদিকে হত্যাকাণ্ড চালান লোকেশ গুপ্ত এবং তাঁর দুই ছেলে প্রিয়াংশ গুপ্ত এবং হর্ষ গুপ্ত। জানা গিয়েছে, এই লোকেশের দোকান থেকে নিয়মিত জিনিস কিনতেন বিক্রম। যদিও গত এক মাস হল লোকেশ দোকান থেকে জিনিস কেনা বন্ধ করেন তিনি। কেনাকাটা নিয়ে ঝামেলার জেরেই এই কাজ করেন বিক্রম। এর ফলে ক্ষিপ্ত হয়ে ছিলেন লোকেশ।

 

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলা: ইডিকে ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!]

রবিবার নতুন করে একটি বিষয়ে ঝামেলা বিক্রমের সঙ্গে। বচসা ক্রমে হাতহাতিতে গড়ায়। অভিযোগ, এর পরেই লোকেশ এবং তাঁর দুই ছেলে প্রিয়াংশ গুপ্ত এবং হর্ষ গুপ্ত বেধড়ক মারধর করে বিক্রমকে। লোহার রড দিয়ে বিক্রমের মাথায় আঘাত করা হয়। গলায় কাঁচি দিয়ে আঘাত করা হয়। এর ফলেই মৃত্যু হয় যুবকের। লোকেশ, প্রিয়াংশ এবং হর্ষ তিন জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

 

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণের নাম বিক্রম কুমার।
  • রবিবার নতুন করে একটি বিষয়ে ঝামেলা বিক্রমের সঙ্গে।
Advertisement