shono
Advertisement

দিল্লিতে মর্মান্তিক দুর্ঘটনা, ৮ জনকে পিষে দিল দ্রুত গতিতে ছুটে আসা গাড়ি, মৃত ২

রাস্তার ধারে দাঁড়ানোই কাল!
Posted: 12:05 PM Mar 09, 2023Updated: 12:06 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। দ্রুত গতিতে আসা একটি গাড়ি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। আহত অন্তত আরও ৬ জন। তাঁদের দিল্লি এইমসে (Delhi AIIMS) ভরতি করা হয়েছে।

Advertisement

দিল্লি পুলিশ সূত্রের খবর, বুধবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে দিল্লির মালাই মন্দির এলাকায়। জানা গিয়েছে, ওই এলাকার রাস্তার ধারে দাঁড়িয়েছিলেন ওই ৮ জন। তাদের মধ্যে একটি ছিল শিশুও। হঠাত দ্রুত গতিতে আসা একটি বিলাসবহুল গাড়ি তাঁদের ধাক্কা মারে। আট জনকে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায় গাড়িটি। তারপর গাড়িটি আরও দুটি গাড়িকে ধাক্কা মারে। শেষে দুটি দোকানেও ধাক্কা মারে গাড়িটি।

[আরও পড়ুন: তান্ত্রিকের ফ্ল্যাটে মানুষের করোটি-হরিণের চামড়া-বাঘের নখও! দমদমে বনদপ্তরের হানা, আটক ৩]

আহত ৮ জনের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। তাঁদের শনাক্তও করেছে পুলিশ (Delhi Police)। জানা গিয়েছে, মৃত এবং আহতরা সকলেই বসন্ত বিহার এলাকার শিব ক্যাম্পের বাসিন্দা। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, অত্যাধিক গতি থাকায় গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেননি চালক। তবে দুর্ঘটনার অন্য কোনও কারণ ছিল কিনা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: বিজেপির সঙ্গ বরদাস্ত নয়! নাগাল্যান্ডের রাজ্য কমিটি ভেঙে দিলেন নীতীশ, এখনও নীরব পওয়ার]

ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ ধারায় একটি মামলা রুজু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চালককে চিহ্নিত করার চেষ্টা চলছে। দ্রুতই চালককে খুঁজে বের করা হবে বলে জানানো হয়েছে দিল্লি পুলিশের তরফে। খাস রাজধানীর বুকে এই দুর্ঘটনা রীতিমতো চাঞ্চল্য তৈরি করেছে এলাকায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement