shono
Advertisement

Sukanya Mandal: দেউলিয়া সওয়ালের পরেও খারিজ জামিনের আবেদন, নিরাশ অনুব্রতকন্যা

অনুব্রত মণ্ডলের সঙ্গে আপাতত তাঁকে থাকতে হবে তিহাড় জেলেই।
Posted: 09:49 PM Jul 12, 2023Updated: 10:42 PM Jul 12, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: দেউলিয়া বলে দাবি করে জামিনের আবেদন জানিয়েছিলেন। তবে তাতেও হল না লাভ। জামিন পেলেন না অনুব্রতকন্যা সুকন্যা। বুধবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের রায়ে নিরাশই হলেন অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল। সুতরাং বাবা অনুব্রত মণ্ডলের সঙ্গে আপাতত তাঁকে থাকতে হবে তিহাড় জেলেই।

Advertisement

বুধবার সকালে নির্দিষ্ট সময়ে সশরীরে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজিরা দেন সুকন্যা। আদালতে উপস্থিত ছিলেন তাঁর বান্ধবী সুতপা। আদালতে কথা বলেন দু’জনের। সূত্রের খবর, দীর্ঘদিনের বান্ধবী সুতপার শারীরিক অবস্থার খোঁজখবর নেন সুকন্যা।

[আরও পড়ুন: শপিং মলের চলন্ত সিঁড়িতে আটকে গেল শিশুর হাত! হাওড়ায় তীব্র চাঞ্চল্য]

উল্লেখ্য, আর্থিক সমস্যার কারণে সুকন্যা মণ্ডল মামলা লড়তে অসুবিধের মুখে পড়েছেন। গরু পাচার মামলায় গ্রেপ্তার হওয়ার পর তাঁদের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। ফলে লেনদেন স্থগিত। বোলপুরের (Bolpur) নিচুপট্টির বাড়ি এখন খালি। পাশে নেই আত্মীয়-স্বজনরাও। সংকটের মুহূর্তে অর্থ দিয়ে সাহায্য করার মতোও কেউ নেই। এসব কথা জানিয়ে সুকন্যা আদালতে অন্তর্বর্তী জামিনের (Interim Bail)আবেদন জানিয়েছিলেন।

রাউস অ্যাভিনিউ কোর্টে গত সোমবার সেই মামলার শুনানিতে সুকন্যার আইনজীবী অমিত কুমার জানিয়েছিলেন, তাঁর মক্কেল দেউলিয়া। মা নেই, বাবা জেলে।ব্যাংক লেনদেন কিছুই করতে পারছেন না। আইনজীবীর খরচ চালানোর মতো সংগতিও নেই। ৬ সপ্তাহের জন্য জামিন দেওয়া হোক। তিনি অর্থ সংগ্রহ করে ফের মামলা লড়বেন। তবে তাতেও হল না লাভ। বিচারক জামিনের মামলা খারিজ করে দেন। আদালতের রায়ে নিরাশ অনুব্রতকন্যা।

[আরও পড়ুন: সাগরদিঘিতে ফের বায়রন মডেল, বায়রনের হাত ধরেই তৃণমূলে বাম-কংগ্রেসের জয়ী প্রার্থীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement