shono
Advertisement

রাস্তার মাঝেই কর্তব্যরত পুলিশকে চুম্বন যুবকের, ভাইরাল ভিডিও

তারপর কী হল যুবকের? The post রাস্তার মাঝেই কর্তব্যরত পুলিশকে চুম্বন যুবকের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:40 PM Jul 30, 2019Updated: 09:08 PM Jul 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় তারস্বরে বাজনা বাজাচ্ছে ব্যান্ডপার্টি। মোটরবাইক দাঁড় করিয়ে রাস্তার মাঝেই নাচ জুড়েছে এক দল যুবক। ঘটনাস্থলে উপস্থিত পুলিশও। আচমকাই বছর আঠাশের এক যুবক এক পুলিশ কর্মীকে জড়িয়ে ধরে সোজা গালে চুমু খেয়ে বসলেন। ঘটনার আকস্মিকতায় রীতিমতো হতভম্ব পুলিশ। সঙ্গে সঙ্গে যুবককে সরিয়ে সপাটে চড় মারেন ওই পুলিশ কর্মী। তাতেও অবশ্য নাচ থামেনি তাঁর। থাপ্পড় খেয়েও আপন মেজাজে নানা অঙ্গভঙ্গি করে নেচে চলেছেন যুবক। নেটদুনিয়ায় এখন ভাইরাল সেই দৃশ্যেরই ভিডিও।

Advertisement

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী হয়েই ‘টিপু জয়ন্তী’ বন্ধের নির্দেশ ইয়েদুরাপ্পার, নিন্দায় সরব বিরোধীরা]

কর্তব্যরত পুলিশকে চুমু খেলে যে তার পরিণতি খুব একটা সুখকর হবে না, তা প্রত্যাশা করাই যায়। চুম্বনের জবাবে ভালবাসার ছিটেফোঁটাও মেলেনি। উলটে শ্রীঘরেই ঠাঁই হয়েছে যুবকের। ঘটনা হায়দরাবাদের। জানা গিয়েছে, রবিবার রাতে বোনালু উৎসবে মেতেছিলেন স্থানীয় যুবকরা। তেলেঙ্গানার অত্যন্ত জনপ্রিয় একটি উৎসব এটি। সেই সময়ই মদ্যপ অবস্থায় এমন অপ্রত্যাশিত কাণ্ড ঘটান ওই যুবক। এই ঘটনায় সোমবার তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, একটি বেসরকারি ব্যাংকে কাজ করেন ওই যুবক। সেই দৃশ্যের ভিডিওটি ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়। জানা গিয়েছে অভিযুক্তের নাম ভানু।

নাল্লাকুন্টা থানার ইন্সপেক্টর মুরলীধর জানান, ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ নম্বর ধারায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন তিনি। উৎসবের আনন্দ যে এভাবে মাটি হবে, তা হয়তো স্বপ্নেও ভাবেননি এই ব্যাংক কর্মী। 

দেখুন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওটি। 

[আরও পড়ুন: বেকার সমস্যা মেটাতে ৫ বছর আগে তৈরি হয়েছিল মন্ত্রক, এখনও জোটেনি স্থায়ী অফিস!]

 

The post রাস্তার মাঝেই কর্তব্যরত পুলিশকে চুম্বন যুবকের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement