shono
Advertisement
Petrol Pump

'ক্ষমতা থাকলে করে দেখা', চ্যালেঞ্জ শুনেই পেট্রোল পাম্পে আগুন মদ্যপের! ভাইরাল ভিডিও

পুলিশের দাবি, বিস্ফোরণের উদ্দেশেই এই কাজ করেছে অভিযুক্ত।
Published By: Amit Kumar DasPosted: 08:40 PM Oct 27, 2024Updated: 08:40 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেট্রোল পাম্পে লাইটার জ্বালিয়ে আগুন ধরানোর অভিযোগ উঠল এক মদ্যপের বিরুদ্ধে। মুহূর্তের মধ্যে ভয়াবহ আকার নেয় সেই আগুন। চাঞ্চল্যকর এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে গেল হায়দরাবাদের নাচারাম এলাকায়। বিহারের বাসিন্দা চিরণ নামের অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা যাচ্ছে, পেট্রোল পাম্পের কর্মী তাঁকে চ্যালেঞ্জ করায় এই কাণ্ড ঘটিয়েছেন যুবক।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সন্ধে ৭টা নাগাদ এই ঘটনা ঘটে নাচারামের এক পেট্রোল পাম্পে। ওই সময় সেখানে উপস্থিত হন মদ্যপ এক ব্যক্তি। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, লাইটার হাতে তিনি পেট্রোল পাম্পে ঢুকলে অরুণ নামে পাম্পের এক যুবক তাঁকে বাধা দিয়ে প্রশ্ন করেন। পালটা চিরণ জানায়, সে কিছু জ্বালাতে এসেছে। এর পর অরুণ পালটা চ্যালেঞ্জ করে জানান, ক্ষমতা থাকলে জ্বালিয়ে দেখা। এমন চ্যালেঞ্জ শুনে প্রথমে কিছুই বলেনি অভিযুক্ত।

এর পর একটি স্কুটারে ওই কর্মী তেল ভরার সময় হঠাৎ সেখানে লাইটার জ্বালিয়ে দেয় অভিযুক্ত। পেট্রোল আগুনের সংস্পর্শে আসতেই মুহূর্তে তা ভয়াবহ আকার নেয়। আগুন লেগে যায় স্কুটারে। ঘটনার সময় সেখান ২ কর্মীর পাশাপাশি ছিলেন ১০ থেকে ১১ জন। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ঘটনার সময়ে সেখানে দাঁড়িয়ে ছিলেন এক মহিলা ও শিশু। কোনও মতে দৌড়ে রক্ষা পায় শিশুটি। এক জনের পায়েও আগুন লাগে। এই ঘটনায় যখন হুলুস্থুল পড়ে গিয়েছে পেট্রোল পাম্পে তখন দেখা যায়, নির্বিকার ভাবে ছুটে এসে সেই আগুনে লাথি মেরে তা অন্যত্র ছড়িয়ে দিচ্ছে অভিযুক্ত।

এই অবস্থায় পাম্পের কর্মীরা ছুটে এসে অগ্নিনির্বাপণ যন্ত্রের মাধ্যমে আগুন নেভাতে সক্ষম হন। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে গ্রেপ্তার করে অভিযুক্ত চিরণকে। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, বিস্ফোরণের উদ্দেশেই এই কাজ করেছে অভিযুক্ত। দ্রুত আগুন না নেভানো গেলে বড়সড় বিস্ফোরণ ঘটাও অসম্ভব ছিল না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পেট্রোল পাম্পে লাইটার জ্বালিয়ে আগুন ধরানোর অভিযোগ উঠল এক মদ্যপের বিরুদ্ধে।
  • বিহারের বাসিন্দা চিরণ নামের অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • জানা যাচ্ছে, পেট্রোল পাম্পের কর্মী তাঁকে চ্যালেঞ্জ করায় এই কাণ্ড ঘটিয়েছেন যুবক।
Advertisement