shono
Advertisement

মন্দিরের হাওয়া দক্ষিণে ছড়াতে মরিয়া মোদি, অন্ধ্রে বললেন, ‘গোটা দেশ রামময়’

রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগে ব্রতপালন করছেন প্রধানমন্ত্রী।
Posted: 08:43 PM Jan 16, 2024Updated: 09:33 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী সোমবারই রামমন্দিরের উদ্বোধন। লোকসভা নির্বাচনে এই বিষয়টিকে যে বিজেপি কাজে লাগাবে, সেই দাবি আগে করেছে বিরোধীরা। এহেন পরিস্থিতিতে অন্ধ্রপ্রদেশে মোদি। মন্দির উদ্বোধনের হাওয়া গোটা দেশেই ছড়িয়ে দিতে বললেন, ”আজকাল গোটা দেশ রামময়।”

Advertisement

ঠিক কী বলেছেন তিনি? প্রধানমন্ত্রীকে বলতে শোনা গিয়েছে, ”রামলালার প্রাণপ্রতিষ্ঠার ১১ দিন আগে থেকে শুরু হয়েছে আমার ব্রতপালন। আজকাল গোটা দেশ রামময়। প্রভু রামের জীবনের বিস্তার ওঁর প্রেরণা ও আস্থাভক্তির সীমানার চেয়েও অনেক বেশি। প্রভু রাম (Lord Ram) সমাজে সুশাসনের প্রতীক।”

[আরও পড়ুন: রানওয়েতেই পাত পেড়ে খাচ্ছেন যাত্রীরা! মুম্বই বিমানবন্দর ও ইন্ডিগোকে নোটিস DGCA-র]

মঙ্গলবার অন্ধ্রের লেপাক্ষীতে বীরভদ্র মন্দিরে এসেছিলেন মোদি (PM Modi)। সেখানে তিনি প্রার্থনা করেন। পরে এক্স হ্যান্ডলে প্রধানমন্ত্রী জানান, দেশের মানুষের সুখ, স্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছেন তিনি। পাশাপাশি তেলুগু ভাষায় লেখা রঙ্গনাথ রামায়ণ পাঠও মন্দিরে বসে শোনেন তিনি। রামমন্দির উদ্বোধনের আগে দেশজুড়ে কার্যতই বাড়ছে উদ্দীপনা। আর সেই সময়ই দক্ষিণের মন্দিরে মোদির উপস্থিতিতে তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

এরই পাশাপাশি এদিন জিএসটি নিয়েও বক্তব্য রাখেন তিনি। বলেন, ”আমরা জিএসটির মাধ্যমে দেশকে নতুন আধুনিকতা দিয়েছি। ৭ লক্ষ পর্যন্ত করছাড় দিয়েছি। সেই সঙ্গে আড়াই লক্ষ কোটি টাকার করসাশ্রয় হয়েছে।”

[আরও পড়ুন: ‘মোদিকে হারাতে ইন্ডিয়া জোটে মমতাকে চাই’, দলে স্পষ্ট বার্তা খাড়গের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement