shono
Advertisement

নিজের দোষে প্রাণ খুঁইয়েছে, পথদুর্ঘটনায় ছেলের মৃত্যুর তাঁর বিরুদ্ধেই FIR বাবার

মৃত যুবকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা পুলিশের।
Posted: 04:30 PM Mar 18, 2023Updated: 04:30 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ছেলের। শোকগ্রস্ত বাবা থানায় গিয়ে মৃত ছেলের বিরুদ্ধেই এফআইআর দায়ের করলেন। নজিরবিহীন এই ঘটনা আহমেদাবাদের (Ahmedabad)। ৬৩ বছরের বৃদ্ধ পুলিশকে জানিয়েছেন, বেপরোয়া গতিতে বাইক চালানোতেই ওই দুর্ঘটনা ঘটেছিল। এর ফলেই মৃত্যু হয়েছে তাঁর ছেলের। বাবার অভিযোগের ভিত্তিতে মৃত যুবকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

মৃতের নাম মুকেশ চৌহান। বাবা নারায়ণ চৌহান ছেলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, সম্প্রতি মুকেশ একটি সেকেন্ড হ্যান্ড স্পোর্টস বাইক কেনেন। মঙ্গলবার সিন্ধু ভবন রোডে ওই বাইকে চড়ে যাওয়ার পথেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। পরে নারায়ণ খবর পান, গুরুতর আহত হয়েছেন ছেলে। তিনি দুর্ঘটনাস্থলে পৌঁছে দেখেন ক্ষতিগ্রস্ত বাইকটি রাস্তার একপাশে পড়ে রয়েছে। পাশেই গুরুতর আহত মুকেশ।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর মুখ হিসাবে মোদির বিকল্প পাচ্ছে না বিজেপি, বুঝিয়ে দিলেন অমিত শাহ]

এক প্রত্যক্ষদর্শী জানান, বেপরোয়া গতিতে থাকা বাইকটি প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে, এরপর বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খায়। এর ফলেই রাস্তায় ছিটকে পড়েন বাইকচালক মুকেশ। নারায়ণ চৌহান পুলিশকে জানিয়েছেন, এই দুর্ঘটনার জন্য দায়ী তাঁর মৃত সন্তান। নিজের দোষেই প্রাণ খুঁইয়েছে সে। এরপরেই বাবার অভিযোগের ভিত্তিতে একাধিক ধারায় মৃত মুকেশের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ।

[আরও পড়ুন: আত্মনির্ভরতায় জোর, দেশীয় সংস্থা থেকে সমরাস্ত্র কিনতে কেন্দ্রের বরাদ্দ ৭০ হাজার কোটি]

কিছুদিন আগে একই ধরনের ঘটনা দেখা গিয়েছিল নদিয়াদে। সেখানে এক বাইক দুর্ঘটনার পর ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান মা। দুর্ঘটনায় ওই মহিলার কাঁধের হাড় ভেঙেছিল। এরপরই ছেলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ আধিকারিকদের জানান, বারবার ছেলেকে বাইকের গতি কমাতে বলেছিলেন। যদিও যুবক শোনেননি। এর ফলেই দুর্ঘটনা হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement