shono
Advertisement

অন্তত ৪০ জন মহিলাকে ভিডিও কল করে অশালীন অঙ্গভঙ্গি, গ্রেপ্তার Flipkart ডেলিভারি বয়

জেরায় নাকি নিজের অপরাধ স্বীকারও করেছেন তিনি।
Posted: 09:16 PM Feb 19, 2023Updated: 09:16 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্ফোরক অভিযোগে গ্রেপ্তার ফ্লিপকার্ট (Flipkart) ডেলিভারি বয়। একের পর এক মহিলাকে ভিডিও কল করে অশালীন অঙ্গভক্তি করার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে।

Advertisement

ঘটনা মুম্বইয়ের। পুলিশের তরফে জানানো হয়েছে, জনপ্রিয় ই-কমার্স সাইটের ডেলিভারি বয়ের নাম জ্যোতিরাম বাবুরাও। অভিযোগ, মহিলাদের ভিডিও কল করে অশালীন আচরণ করতেন তিনি। অন্তত ৪০ জন মহিলাকে ভিডিও কল করে এই কুকর্ম করেন ২৭ বছরের যুবক। অভিযোগ পাওয়ার পরই পুণে থেকে জ্যোতিরামকে গ্রেপ্তার করে পুলিশ। জেরায় নাকি নিজের অপরাধ স্বীকারও করেছেন তিনি।

[আরও পড়ুন: যাত্রীদের জন্য সুখবর, একইসঙ্গে ট্রেন ও মেট্রো পরিষেবা মিলবে দমদম ক্যান্টনমেন্ট স্টেশনে!]

জানা গিয়েছে, ফেসবুকে (Facebook) নিয়োগ সংক্রান্ত নানা পোস্ট দেখে সেখান থেকে নম্বর জোগাড় করে হোয়াটসঅ্যাপের বিভিন্ন গ্রুপে ঢুকে পড়তেন জ্যোতিরাম। সেখান থেকেই মহিলাদের নম্বরে ভিডিও কল করতেন। যে ভিডিও কল রিসিভ করলেই স্ক্রিনে ভেসে উঠত পর্নোগ্রাফি ভিডিও। দিনের পর দিন এভাবেই নিজের যৌন চাহিদা চরিতার্থ করেন তিনি। সম্প্রতি মুম্বইয়ের মালাড়ের এক বাসিন্দা ওই রকম কল পাওয়ার পর পুলিশের দ্বারস্থ হন। তাঁর অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় জ্যোতিরামকে। শুক্রবারই তাঁকে বোরিভালির দায়রা আদালতে পেশ করা হয়। আপাতত বিচারকের নির্দেশে জেল হেফাজতে রয়েছেন জ্যোতিরাম।

পুলিশ সূত্রে খবর, মা-বাবার মৃত্যুর পর পুণেতেই বসবাস শুরু করেছিলেন জ্যোতিরাম ও তাঁর দাদা। তবে এহেন কাণ্ড যে তিনি ঘটিয়েছেন, তা তাঁর আত্মীয়দের অনেকেই বিশ্বাস করতে পারেননি।

[আরও পড়ুন: সমাপ্ত ‘অপারেশন দোস্ত’, তুরস্ক থেকে ফিরল জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর শেষ দলটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement