shono
Advertisement
PM Modi

চোপড়া থেকে সন্দেশখালি, সংসদে বাংলার 'নারী নির্যাতন' নিয়ে সরব প্রধানমন্ত্রী

Published By: Biswadip DeyPosted: 01:22 PM Jul 03, 2024Updated: 03:34 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার নারী নির্যাতনের অভিযোগ নিয়ে সংসদে সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সন্দেশখালি থেকে চোপড়া গণপিটুনি প্রসঙ্গে রাজ্যের শাসকদলকে তোপ দাগলেন তিনি। আর সেই ইস্যু নিয়ে বিরোধীদেরও কটাক্ষ করলেন।

Advertisement

এদিন তাঁকে বলতে শোনা যায়, ''নারী নির্যাতন নিয়ে বিরোধীদের 'সিলেক্টিভ' মানসিকতা অত্যন্ত উদ্বেগজনক। আমি বাংলার একটি ভিডিও সোশাল মিডিয়ায় দেখেছি যেখানে এক মহিলাকে মারধর করা হচ্ছে। সন্দেশখালিতে যা হয়েছে... কিন্তু এসব নিয়ে সিনিয়র নেতাদের (বিরোধী দলের) মুখে কোনও কথা নেই।''

পাশাপাশি বিরোধীদের তোপ দেগে তিনি বলেন, “দেশের রায়কে ব্ল্যাক আউট করার চেষ্টা চলছে।” বিরোধীদের নিশানা করেন তিনি বলেন, “আজ যারা সংবিধান হাতে নিয়ে বিরোধিতা করছে, তারাই সংবিধান দিবস পালন করতে চায়নি। এখন লড়তে না পেরে ময়দান ছেড়ে চলে যাওয়াই বিরোধীদের অস্ত্র হয়ে উঠেছে।”

[আরও পড়ুন: একটাই গোল, বার বার মাস্ক বদল! ইউরোয় এমবাপকে নিয়ে শোরগোল]

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) এদিন রাজ্যসভায় (Rajya Sabha) ভাষণ দিতে উঠতেই প্রবল হট্টগোল শুরু করে বিরোধী শিবির। যদিও বিরোধীদের বাধাকে উপেক্ষা করে নিজের বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, “জনগণের আস্থা শুধু এনডিএ-র উপর রয়েছে। এই নির্বাচন শুধু গত ১০ বছরের কৃতিত্বকে সিলমোহর নয়, ভবিষ্যতের উন্নয়নেরও এক সুযোগ। দেশের অর্থব্যবস্থা ১০ থেকে ৫ নম্বরে উঠে এসেছে।” 

এদিন প্রধানমন্ত্রীর ভাষণ চলাকালীন প্রবল বিক্ষোভ দেখায় বিরোধী শিবির। অভিযোগ তোলা হয়, বিরোধীদের বলার সুযোগ দেওয়া হয় রাজ্যসভায়। এমনই অভিযোগ তুলে মোদি সরকারের বিরুদ্ধে স্লোগান তুলে রাজ্যসভা থেকে ওয়াক আউট করে বিরোধী শিবির।

[আরও পড়ুন: কলম্বিয়ার সঙ্গে ড্র ব্রাজিলের, কোপার কোয়ার্টার ফাইনালে ভিনিসিয়াসরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলার নারী নির্যাতনের অভিযোগ নিয়ে সংসদে সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
  • সন্দেশখালি থেকে চোপড়া গণপিটুনি প্রসঙ্গে রাজ্যের শাসকদলকে তোপ দাগলেন তিনি।
  • আর সেই ইস্যু নিয়ে বিরোধীদেরও কটাক্ষ করলেন।
Advertisement