shono
Advertisement

ফের গণধর্ষণ দিল্লিতে, অভিজাত এলাকায় এক কিশোর–সহ ৪ জনের লালসার শিকার নাবালিকা

গ্রেপ্তার করা হয়েছে চার অভিযুক্তকেই।
Posted: 11:06 AM Dec 21, 2020Updated: 11:06 AM Dec 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আরও একবার ভয়াবহ গণধর্ষণের সাক্ষী রইল দিল্লি (Delhi)। রাজধানীর অভিজাত এলাকায় এক নাবালিকাকে গণধর্ষণের (Gang Rape) অভিযোগ উঠল এক কিশোর–সহ চারজনের বিরুদ্ধে। ইতিমধ্যে নাবালিকার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। চারজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে, দক্ষিণ দিল্লির (South Delhi) গ্রেটার কৈলাস (Greater Kailash) ১ এলাকায়। ১৪ বছর বয়সি ওই কিশোরী একটি বাড়িতে পরিচারিকার কাজ করত। সেখানেই কাজ করত অভিযুক্ত কিশোরও। সেখানেই দু’‌জনের আলাপ হয়েছিল। ধীরে ধীরে বন্ধুত্ব হয় উভয়ের মধ্যে। এক মাস আগে ওই বাড়ির কাজ ছেড়ে দেয় অভিযুক্ত কিশোর। ওই এলাকাতেই অন্য একটি বাড়িতে কাজে যোগ দেয় সে। গত শনিবার ঘটনার দিন ওই নাবালিকাকে সেখানে ডেকে পাঠায়।

[আরও পড়ুন:‌ ব্রিটেনে আরও ভয়ংকর করোনা সংক্রমণ, আগাম সতর্কতায় সোমবার জরুরি বৈঠকে স্বাস্থ্যমন্ত্রক

বন্ধুর ডাকে ওই নাবালিকা সেখানে যায়। তাকে নিজের ঘরে নিয়ে যায় কিশোর। যেখানে আগে থেকে আরও তিনজন উপস্থিত ছিল। অভিযোগ, এরপর চারজন মিলে তাকে গণধর্ষণ করে। শেষপর্যন্ত রবিবার পুলিশে অভিযোগ দায়ের করে ওই কিশোরী। অভিযোগ পেয়ে চারজনকেই গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, মূল অভিযুক্ত ওই কিশোরের বয়স ১৭ বছর। বাকি তিনজনের বয়স যথাক্রমে ১৮ বছর, ২০ বছর এবং ৩০ বছর। চারজনের বিরুদ্ধে পকসো (POCSO) আইনে মামলা দায়ের হয়েছে। নাবালিকার মেডিক্যাল পরীক্ষাও করা হয়েছে। এই ঘটনায় আর কেউ যুক্ত রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

এর আগে অক্টোবর মাসে দিল্লি পুলিশ (Delhi Police) জানায়, বিগত এক বছরে দিল্লিতে ধর্ষণের ঘটনা (Rape Case) ২৮ শতাংশ কমে গিয়েছে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এক বছরে ধর্ষণের ১২৪১টি অভিযোগ দায়ের হয়েছে। গত বছর এই সময়ে দিল্লিতে মোট ১৭২৩টি ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল।

[আরও পড়ুন:‌ এবার সাধারণ পোশাকে সীমান্তে অনুপ্রবেশ চিন সেনার, ITBP’র তৎপরতায় পিছু হঠল লালফৌজ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement