shono
Advertisement

বকেয়া টাকা চাইলেই হেনস্তা করতেন বিজেপি সাংসদ! আত্মঘাতী চিকিৎসক, দায়ের FIR

শুরুতে FIR না নেওয়ার অভিযোগ বিজেপি শাসিত গুজরাট সরকারের পুলিশের বিরুদ্ধে।
Posted: 03:56 PM May 17, 2023Updated: 03:56 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দফায় দফায় কোটি কোটি টাকার তোলাবাজি! ফেরত চাইলেই হেনস্তা! বিস্ফোরক অভিযোগ গুজরাটের (Gujarat) বিজেপি সাংসদের বিরুদ্ধে। ‘অত্যাচার’ সহ্য করতে না পেরে শেষে আত্মঘাতী হলেন চিকিৎসক।

Advertisement

অভিযোগ, গুজরাটের জুনাগড়ের বিজেপি (BJP) সাংসদ রাজেশ চুদাসমা এবং তাঁর বাবা ডা. অতুল ছাগ নামের এক বিখ্যাত চিকিৎসকের কাছে দফায় দফায় প্রায় পৌনে দু’কোটি টাকা ঋণ হিসাবে নেন। ওই চিকিৎসককে ২০ বছর ধরে চিনতেন তাঁরা। সেই পরিচয়ের সূত্রেই সরল বিশ্বাসে ওই বিজেপি সাংসদ এবং তাঁর বাবাকে টাকা দেন চিকিৎসক। কিন্তু সেই বিশ্বাসই কাল হল।

[আরও পড়ুন: তৃণমূলের লক্ষ্মীর ভাণ্ডারের পালটা বিজেপির নারায়ণ ভাণ্ডার! ঘোষণা সুকান্তর]

ওই চিকিৎসক বাবা-ছেলের কাছে টাকা ফেরত চাইতেই শুরু হল অত্যাচার, হেনস্তা। অভিযোগ, সেই অত্যাচার এমন পর্যায়ে পৌঁছেছিল যে ওই প্রবীণ চিকিৎসক সহ্য করতে পারেননি। শেষে আত্মহননের পথ বেছে নেন তিনি। কিন্তু আত্মহত্যার আগে নিজের সুইসাইড নোটে বিজেপি সাংসদের নাম লিখে যান তিনি। সেই সুইসাইড নোটকে (Suicide) হাতিয়ার করে পুলিশের দ্বারস্থ হন মৃত চিকিৎসকের ছেলে। কিন্তু পুলিশ অভিযোগ নিতে চায়নি। শেষে আদালতের দ্বারস্থ হতে হয় ওই চিকিৎসকের ছেলেকে।

[আরও পড়ুন: নবান্নের একাধিক দপ্তরে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, জানতে চাইলেন হাজিরা কত!]

শেষে বাধ্য হয়ে গুজরাট হাই কোর্টের দ্বারস্থ হন ওই চিকিৎসকের ছেলে। আদালতেও তাঁর আবেদন খারিজ হয়ে যায়। যদিও পরে পুলিশ বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করেছে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা-সহ একাধিক ধারায় ফৌজদারি মামলার ধারা দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement