shono
Advertisement
Haryana

ভোটমুখী হরিয়ানায় বিধায়ককে লক্ষ্য করে গুলি! গুরুতর আহত সমর্থক

আগামী ৫ অক্টোবর হরিয়ানায় ভোটগ্রহণ।
Published By: Biswadip DeyPosted: 09:06 PM Sep 20, 2024Updated: 09:06 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটমুখী হরিয়ানায় কংগ্রেস বিধায়কের কনভয় করে লক্ষ্য করে গুলি! আহত হলেন তাঁর এক সমর্থক। ঘটনাকে কেন্দ্র করে ছড়াল চাঞ্চল্য। জানা যাচ্ছে, বহু মানুষের পদপিষ্ট হওয়ার সম্ভাবনা তৈরি হয়ে গিয়েছিল এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় রাজ্যের পাঁচকুলায় যাচ্ছিল ওই বিধায়ক প্রদীপ চৌধুরীর কনভয়। সেই সময়ই আচমকা গুলি চলতে থাকে। গোল্ডি নামে তাঁর এক সমর্থক আহত হয়েছেন। তাঁর শরীরে দুটি গুলি লেগেছে। তাঁকে দ্রুত চণ্ডীগড়ে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, এর পিছনে রয়েছে গোষ্ঠীদ্বন্দ্ব। তবে আততায়ীর লক্ষ্য প্রদীপই ছিলেন, নাকি গোল্ডিই ছিলেন টার্গেট তা এখনও বোঝা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। দায়ের করা হয়েছে একটি মামলাও। কিন্তু এখনও পর্যন্ত আততায়ীদের পরিচয় জানা যায়নি।

এদিকে এদিনের হামলার পরই এলাকায় আতঙ্কের সঞ্চার হয়। বহু মানুষ ছুটতে থাকেন। পুলিশ পরিস্থিতি না সামলালে পদপিষ্ট হয়ে অনেকের মৃত্যু হতে পারত। আগামী ৫ অক্টোবর হরিয়ানায় ভোটগ্রহণ। ভোটগণনা তিনদিন পরে। রাজ্যের বিধানসভায় রয়েছে ৯০টি আসন। শেষ হাসি কে হাসবে সেদিকেই তাকিয়ে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটমুখী হরিয়ানায় কংগ্রেস বিধায়কের কনভয় করে লক্ষ্য করে গুলি!
  • আহত হলেন তাঁর এক সমর্থক। ঘটনাকে কেন্দ্র করে ছড়াল চাঞ্চল্য।
  • জানা যাচ্ছে, বহু মানুষের পদপিষ্ট হওয়ার সম্ভাবনা তৈরি হয়ে গিয়েছিল এলাকায়।
Advertisement