shono
Advertisement

একটানা বৃষ্টিতে ভয়ংকর ধস, ভেসে গেল জম্মু-শ্রীনগর মহাসড়কের বড় অংশ, প্রকাশ্যে ভিডিও

জম্মু-শ্রীনগর মহাসড়কে যাতায়াত পুরোপুরি স্তব্ধ।
Posted: 04:07 PM Jul 08, 2023Updated: 04:08 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার থেকেই প্রবল বৃষ্টি চলছে জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) বিস্তীর্ণ অংশে। তার জেরে ভয়াবহ ধস নামল রামবান জেলার জম্মু-শ্রীনগর মহাসড়কে (Jammu-Srinagar Highway)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ধসের ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সাইভাই ছবির দৃশ্যের মতো জলের তোড়ে ভেসে যাওয়া মহাসড়কের বড় অংশ। এর ফলেই ওই এলাকায় স্তব্ধ হয়েছে যাতায়াত। এছাড়াও জেলার বিভিন্ন জায়গায় ধস নেমেছে বলে জানা গিয়েছে।

Advertisement

জেলা প্রশাসন এবং জম্মু ট্রাফিক জানিয়েছে, বৃষ্টি মাথায় করেই রাস্তা সারাইয়ের কাজে নেমেছেন সংশ্লিষ্ট দপ্তরের কর্মীরা। জম্মু-শ্রীনগর মহাসড়কে বড় ধস নেমেছে। কার্যত সেখানে জলের তোড়ে ধুয়ে গিয়েছে আস্ত রাস্তা। ওই অংশে এখনই মেরামত সম্ভব হচ্ছে না। বর্তমান পরিস্থিতিতে আমজনতাকে মহাসড়ক ব্যবহার না করার পরামর্শ দিয়েছে প্রশাসন।

[আরও পড়ুন: হরিয়ানায় ভয়াবহ পথ দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ৮]

জম্মু-কাশ্মীরের সঙ্গে গোটা দেশের সংযোগকারী রাস্তা জম্মু-শ্রীনগর মহাসড়ক। সেই রাস্তাই এখন ধসের কবলে বন্ধ। যা রামবান-সহ একাধিক জেলার মানুষকে সমস্যায় ফেলেছে। এদিকে আবহাওয়া দপ্তর জানিয়েছে, রবিবার অবধি লাগাতার বৃষ্টি চলবে। এর ফলে রাস্তার অবস্থা আরও খারপ হতে পারে বলেই মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে ফলো করুন

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার