shono
Advertisement

যমজ সন্তান কোলে দেশে ফিরলেন ইশা, নাতি-নাতনির কল্যাণে ৩০০ কেজি সোনা দান আম্বানির!

দেশের একাধিক মন্দিরে সদ্যোজাতদের কল্যাণে পুজো দেবে আম্বানি পরিবার।
Posted: 07:19 PM Dec 24, 2022Updated: 07:19 PM Dec 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতাবানই রাজা! ফলে ধনকুবের মুকেশ আম্বানির (Mukesh Ambani) মেয়ে ইশার (Isha Ambani) যমজ সন্তান নিয়ে হইচই হওয়াই স্বাভাবিক। তাই হল। খুদে ছেলে-মেয়ে কোলে নিয়ে ইশার ভারত আগমনে এলাহি কাণ্ড শুরু হয়েছে। এদিন তাঁকে অভ্যর্থনা জানাতে মুম্বই (Mumbai) বিমান বন্দরে হাজির ছিল আম্বানি পরিবার। নতুন মা-কে স্বাগত জানাতে সাজিয়ে তোলা হয় আম্বানিদের বাড়িও। শোনা যাচ্ছে, যমজ নাতি-নাতনির খুশিতে বিভিন্ন মন্দিরে ৩০০ কেজি সোনা দান করবেন মুকেশ। এছাড়াও দেশের সবচেয়ে বড় মন্দিরগুলিতে পুজো দেওয়া হবে। সেই প্রসাদ কাওয়ানো হবে নতুন খুদেদের।

Advertisement

গত ১৯ নভেম্বর আমেরিকার (USA)লস অ্যাঞ্জেলেসে যমজ সন্তানের জন্ম দেন মুকেশ-কন্যা ইশা আম্বানি। সন্তানদের নাম রাখা হয়েছে কৃষ্ণ ও আদিয়া। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ভগবানের নামে দু’টি নাম রাখা হয়। আদিয়ার অর্থ হল শুরু, প্রথম শক্তি। অর্থাৎ কিনা শক্তিশালী, আধ্যাত্মিক। মা দুর্গাকেও এই নামেই ডাকা হয়। অন্যদিকে, কৃষ্ণ আদতে হিন্দুধর্মের অন্যতম দেবতা ভগবান শ্রীকৃষ্ণ। আর পাঁচটি পরিবারের মতোই আম্বানিরাও চান তাঁদের সন্তান ঈশ্বরধন্য হোক। সেই কারণেই এমন নামকরণ।

[আরও পড়ুন: মহিলাকে হত্যা করে শিশু চুরি! নিঃসন্তান মেয়েকে মাতৃত্বের স্বাদ দিতে চরম কাণ্ড মা-বাবার]

সন্তানদের জন্মের ঠিক একমাস পরে দেশে ফিরলেন ইশা। কাতার থেকে আম্বানিদের বিশেষ বিমান উড়ে যায় লস অ্যাঞ্জেলেসের উদ্দেশে, কৃষ্ণ ও আদিয়াকে দেশে ফেরানোর জন্য । সেই মতোই তারা এদিন মায়ের সঙ্গে মুম্বই বিমানবন্দরে নামে। লম্বা যাত্রাপথে সদ্যোজাতদের নিরাপত্তা নিয়ে কোনও কসুর করেনি আম্বানিরা। সংবাদে প্রকাশ, বিমান যাত্রায় ইশা সাহায্য করতে, দুই শিশুর যত্ন নিতে চারজন আয়া ছিলেন। এছাড়াও সঙ্গী ছিলেন আমেরিকার অন্যতম সেরা চাইল্ড স্পেশালিস্ট ডাঃ গিবসন।

[আরও পড়ুন: হেঁটেছিলেন গান্ধীজির সঙ্গে, ভারত জোড়ো যাত্রায় যোগ দিয়ে রাহুলেই ভরসা নব্বইয়ের ‘যুবকে’র]

আম্বানি পরিবারের নতুন অতিথি বলে কথা। জানা গিয়েছে, ছোটদের যাতে সুবিধা হয় সেই মতো করে বিএমডাব্লুর সিটের ডিজাইন করা হয়েছে। দুই খুদের পোশাক নিয়েও সতর্ক ইশা। পোশাক আসছে ডলস অ্যান্ড গাব্বানা, গুচি এবং লোরো পিয়ানার মতো বিশ্ব-বিখ্যাত সংস্থাগুলি থেকে। উল্লেখ্য, ২০১৮ সালের ১২ ডিসেম্বর শিল্পপতি অজয় ও স্বাতী পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইশা আম্বানি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement