shono
Advertisement

নাইট ক্লাবে বচসার জেরে মহিলাকে গাড়ির চাকায় পিষে খুন! ভাইরাল হাড়হিম করা ভিডিও

আদালতে আত্মসমর্পণ করলেন অভিযুক্ত।
Posted: 08:11 PM Dec 27, 2023Updated: 08:13 PM Dec 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাইট ক্লাব থেকে বেরোতেই শুরু হয় বচসা। ঝামেলা চলছিল পার্কিং লটেও। সেখানেই গাড়ি চাপা দিয়ে মহিলাকে হত্যা করলেন এক যুবক। ভয়ংকর ঘটনার সাক্ষী হল রাজস্থানের জয়পুর (Jaipur) শহর। অভিযুক্তের গাড়ির ধাক্কায় গুরুতর আহত আরও একজন। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ভিডিও দেখে শিউরে উঠছে নেটিজেনরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জয়পুরের একটি নাইট ক্লাবের বাইরে ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে। গাড়ির চাকায় পিষে মৃত্যু হয়েছে আদতে মধ্যপ্রদেশের বাসিন্দা কর্মসূত্রে জয়পুরবাসী উমা সুথারের। নাইট ক্লাব থেকে বেরোনোর পর এক যুগলের সঙ্গে কোনও একটি বিষয়ে বচসা বাধে উমার। তুমুল তর্কাতর্কির পর নিজেদের গাড়িতে উঠে পড়েন যুগল। যদিও উমা এবং তাঁর সঙ্গী গাড়ির সামনে দুহাত ছড়িয়ে দাঁড়িয়ে বাধা দেন।

 

[আরও পড়ুন: ঘুম ভাঙল শ্বাসকষ্টে! মধ্যরাতে তামিলনাড়ুর সার কারখানায় গ্যাস লিক, গুরুতর অসুস্থ ১২]

এর পরেই ভয়ংকর কাণ্ড করেন স্টিয়ারিংয়ে থাকা মঙ্গেশ অরোরা নামের যুবক। উমা এবং সঙ্গী ব্যক্তির উপর দিয়েই গাড়িয়ে চালিয়ে দেন তিনি। গাড়ির চাকায় পিষে ঘটনাস্থলেই মৃত্যু হয় উমার। গুরুতর আহত হন সঙ্গী ব্যক্তি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত মঙ্গেশ পরে আদালতে আত্মসমর্পণ করতে যান। পুলিশ গ্রেপ্তার করেছে তাঁকে।

 

[আরও পড়ুন: কাশ্মীরে ইসলামিক শাসন প্রতিষ্ঠার ষড়যন্ত্র! নিষিদ্ধ উপত্যকার মৌলবাদী সংগঠন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement