shono
Advertisement

প্রাণে বাঁচতে দৌড়, বারামুলায় জঙ্গিকে ধাওয়া করে গুলি সেনার, প্রকাশ্যে হাড়হিম ভিডিও

জঙ্গিকে লক্ষ্য করে ঝাঁকে ঝাঁকে ছুটে এল গুলি।
Published By: Amit Kumar DasPosted: 09:12 AM Sep 16, 2024Updated: 09:31 AM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ত্রাসের সঙ্গে কোনও আপস নয়। একের পর এক জঙ্গি হামলায় রক্তাক্ত উপত্যকা। এই পরিস্থিতিতে উপত্যকা জুড়ে লাগাতার অভিযান চালাচ্ছে সেনা বাহিনী। সম্প্রতি প্রকাশ্যে এল সেই অভিযানেরই এক হাড়হিম ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, সেনার গুলি এড়িয়ে প্রাণে বাঁচতে দৌড় শুরু করেছে এক জঙ্গি। যদিও পালটা ধাওয়া করে তাঁকে নিকেশ করলেন নিরাপত্তারক্ষীরা।

Advertisement

জানা যাচ্ছে, এই ঘটনা জম্মু ও কাশ্মীরের বারামুলার। রাতভর অভিযান চালানোর পর শনিবার সেনার তরফে জানানো হয়েছিল উপত্যকায় মৃত্যু হয়েছে ৩ জঙ্গির। সেই অভিযানেরই এক ভিডিও ফুটেজ সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ড্রোন ক্যামেরায় তোলা সেই ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, এক জঙ্গি ঘরের মধ্য থেকে ছুটে বেরিয়ে এসে বাড়ির এক প্রান্তে গাছের আড়ালে যাওয়ার চেষ্টা করছে। ঘটনা নজরে আসতেই কার্যত গুলির বর্ষণ শুরু করে নিরাপত্তারক্ষীরা। ওই অবস্থাতেই দৌড়ে যাওয়ার চেষ্টা করে জঙ্গি। যদিও কয়েক পা এগোতেই হুমড়ি খেয়ে পড়ে সে। এই অবস্থায় কয়েক মিটার হামাগুড়ি দিয়ে এগোনোর চেষ্টা করে তবে গুলি বৃষ্টির মাঝে পড়ে নির্মম মৃত্যু হয় তাঁর।

রাষ্ট্রীয় রাইফেলসের কমান্ডার ব্রিগেডিয়ার সঞ্জয় কন্নৌথ বলেন, সন্ত্রাসবাদীদের গতিবিধি নজরে আসতেই শুক্রবার রাতে উত্তর কাশ্মীরের পট্টন এলাকায় অভিযান চালায় সেনা। সেখানেই এক পরিত্যক্ত বাড়ি থেকে সেনাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে জঙ্গিরা। গোটা এলাকা ঘিরে ফেলে পালটা জবাব দেওয়া হয় আমাদের তরফে। দুই পক্ষের গুলির লড়াইয়ে ৩ জঙ্গির মৃত্যু হয়।

অন্যদিকে শুক্রবার খবর আসে কিস্তওয়ার জেলায় জঙ্গি লুকিয়ে থাকার খবর পেয়ে যৌথ অভিযানে নামে সেনাবাহিনী ও কাশ্মীর পুলিশ। জানা গিয়েছে, জওয়ানদের দেখে জঙ্গলের দিক থেকে গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। তখনই চার জওয়ান গুলিবিদ্ধ হন। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দু’জনের মৃত্যু হয়। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসার পর আকাশপথে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেনার গুলি এড়িয়ে প্রাণে বাঁচতে দৌড় শুরু করেছে এক জঙ্গি।
  • পালটা ধাওয়া করে তাঁকে নিকেশ করলেন নিরাপত্তারক্ষীরা।
  • ড্রোন ফুটেজে প্রকাশ্যে এল হাড়হিম ভিডিও।
Advertisement