shono
Advertisement

হোলিতে যৌন হেনস্তার শিকার! ভয়ে ভারত ছাড়লেন জাপানি তরুণী, গ্রেপ্তার এক নাবালক-সহ ৩

সোশ্যাল মিডিয়ায় হেনস্তার ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে।
Posted: 09:44 AM Mar 11, 2023Updated: 10:01 AM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিথি দেব ভব! এ দেশে অতিথিকে ঈশ্বরের আসনেই বসানো হয়। অথচ ভারতে এসে ভয়ংকর অভিজ্ঞতা হল এক জাপানি তরুণীর। রংয়ের উৎসবের মাঝেই যৌন হেনস্তার শিকার হন তিনি। অপমানে, ভয়ে, একরাশ ক্ষোভ নিয়েই ভারত ছাড়লেন। ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

খাস রাজধানী দিল্লিতে (New Delhi) ঘটল এমন লজ্জাজনক ঘটনা। পুলিশ সূত্রে খবর, ভারতে ঘুরতে এসেছিলেন জাপানের ওই তরুণী। দিল্লির পাহারগঞ্জে ছিলেন তিনি। কিন্তু হোলির দিন রাস্তায় বেরিয়ে ভয়ংকর অভিজ্ঞতা হয় তাঁর। অভিযোগ, তিন যুবক জোর করে ওই তরুণীকে রং মাখিয়ে দেন। তরুণী অস্বস্তি বোধ করতে থাকলেও তাঁকে ছাড়া হয়নি। এমনকী তাঁর মাথায় ডিমও ফাটিয়ে দেন অভিযুক্তরা। সোশ্যাল মিডিয়ায় সেই দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে।

[আরও পড়ুন: হোলি পার্টির পর বাথরুমে স্নান করতে করতেই রহস্যমৃত্যু দম্পতির! চাঞ্চল্য মুম্বইয়ে]

ডেপুটি কমিশনার (সেন্ট্রাল) সঞ্জয় কুমার সেইন জানান, ইতিমধ্যেই তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। যাঁদের মধ্যে একজন নাবালক। জেরায় নিজেদের অপরাধ স্বীকারও করেছেন তাঁরা। পাশাপাশি তিনি এও জানান, কোনও বিদেশিনীকে যৌন হেনস্তার কোনও অভিযোগ জমা পড়েনি পাহারগঞ্জ থানায়। ওই জাপানি তরুণীর পরিচয় জানতে জাপানের দূতাবাসে ই-মেলও করা হয় পুলিশের তরফে। যদিও তাঁরা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও সাহায্য করতে পারেনি। তবে শোনা যাচ্ছে, ওই ঘটনার পর ভারত ছেড়ে বাংলাদেশে চলে গিয়েছেন ওই তরুণী।

অভিযুক্তদের বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে। ভিডিও ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। তবে ওই তরুণী কোনও লিখিত অভিযোগ দায়ের করছেন কি না, তার ভিত্তিতেই পরবর্তী পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ওভারড্রাফট কাণ্ডে নথি তলব, রাজ্য বিজেপির ব্যাংক অ্যাকাউন্ট বন্ধের হুঁশিয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement