shono
Advertisement

জয়ললিতার প্রয়াণে শোকজ্ঞাপন মমতা ও মোদির

এআইএডিএমকে সুপ্রিমোর মৃত্যুতে শোকস্তব্ধ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। The post জয়ললিতার প্রয়াণে শোকজ্ঞাপন মমতা ও মোদির appeared first on Sangbad Pratidin.
Posted: 07:48 AM Dec 06, 2016Updated: 02:29 AM Dec 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত তখন সাড়ে ১১টা। হাসপাতাল চত্বরে তখন থিকথিকে ভিড়। হাসপাতালের তরফে প্রেস বিজ্ঞপ্তি আসার পরই কান্নায় ভেঙে পড়লেন আম্মার অগণিত অনুগামী। রাজ্য জুড়ে শোকের ছায়া নেমে এল। শুধু তামিলনাড়ুই নয়, মুখ্যমন্ত্রী জয়ললিতার প্রয়াণে শোকাহত গোটা দেশ।

Advertisement

টুইটারে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইটারে মোদি লেখেন, “সবসময় সাধারণ নাগরিকদের পাশে দাঁড়িয়েছেন তিনি। রাজ্যের উন্নতির কথা চিন্তা করেছেন। তাঁর সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছে আমার। সেসব স্মৃতি চিরকাল সঙ্গে থাকবে। তাঁর প্রয়াণে বিরাট শূন্যতা তৈরি হল। ঈশ্বর যেন দেশবাসীকে এই শোক সামলানোর শক্তি দেন।”

এআইএডিএমকে সুপ্রিমোর মৃত্যুতে শোকস্তব্ধ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। “জনপ্রিয়, দক্ষ, সাহসী এবং মানুষের অত্যন্ত কাছের অসামান্য নেতৃ ছিলেন আম্মা। তারঁ চলে যাওয়া অপূরণীয় ক্ষতি। আমি স্তব্ধ এবং দুঃখিত।” টুইট করেন মুখ্যমন্ত্রী।

প্রায় তিনমাস হাসপাতালে ভর্তি ছিলেন জয়ললিতা। গতকাল হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাঁর অবস্থা আরও সংকটজনক হয়ে ওঠে। অবশেষে সোমবার রাতে চোখের জলে বিদায় নিলেন তিনি। রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও আম্মাকে ‘পিপলস লিডার’ বলে তাঁর মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন।

জয়ললিতার প্রতি শ্রদ্ধা জানাতে আগামিকাল থেকে সাত দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়েছে। তিনদিনের জন্য বন্ধ রাখা হবে রাজ্যের সমস্ত স্কুল কলেজ। তাঁর উত্তরসূরি হিসেবে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে বসতে চলেছেন আম্মার বিস্বস্ত ও পানিরসেলভাম।

The post জয়ললিতার প্রয়াণে শোকজ্ঞাপন মমতা ও মোদির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement