shono
Advertisement

ছাত্রের মুখে প্রস্রাব কনস্টেবলের! একই অভিযোগ আরও ১২ জনের বিরুদ্ধে

উত্তরপ্রদেশের ওই পড়ুয়াকে চটিতে থুতু ফেলে চাটানোরও অভিযোগ রয়েছে।
Posted: 10:05 AM Jan 10, 2024Updated: 10:05 AM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের হেড কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগ উঠল এক ছাত্রের মুখে প্রস্রাব করার! উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরে ওই কনস্টেবলের পাশাপাশি অভিযুক্ত আরও ১২ জন! এই ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন।

Advertisement

জানা গিয়েছে, নির্যাতিত ২৩ বছরের ওই যুবকের নাম আয়ুষ দ্বিবেদী। তিনি এমসিএ পড়ুয়া। সম্ভবত কোনও মেয়ের সঙ্গে দেখা করতেই তিনি ওই এলাকায় এসেছিলেন। অভিযোগ, সেই সময়ই তাঁকে ভয় দেখিয়ে পাঁচ কিলোমিটার দুরে কুপারগঞ্জে নিয়ে যায় অভিযুক্তরা। আর সেখানেই তাঁকে নিগ্রহ করা হয়। তাঁর মুখে প্রস্রাব করে দেন তাঁরা। এমনকী চটিতে ফেলা থুতুও চাটতে বাধ্য করা হয়। এখানেই শেষ নয়। ভয় দেখাতে নির্যাতিতর কানের পাশে বুলেটও ছোড়া হয়।

[আরও পড়ুন: ভাইরাল গানে নেচে রিলস বানানো নিয়ে বচসা, স্বামীর গলা টিপে খুন করল স্ত্রী!]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, গত অক্টোবরে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছিল ওই পড়ুয়ার বিরুদ্ধে। অভিযোগকারী ছিলেন হেড কনস্টেবল ধর্মেন্দ্র যাদবই। পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে। সব মিলিয়ে এই মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় আর কেউ জড়িত ছিল কিনা তাও দেখা হচ্ছে। এই নিগ্রহের পিছনে কোন শত্রুতা কাজ করছে তাও তদন্ত করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: আসানসোলে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার RSS কর্মী, থানায় গিয়ে বিক্ষোভ অগ্নিমিত্রার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement