shono
Advertisement

স্ত্রী ভুরু প্লাক করিয়েছেন, ভিডিও কলে দেখেই তালাক স্বামীর!

ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন মুসলিম গৃহবধূ।
Posted: 07:40 PM Oct 31, 2023Updated: 07:40 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী ভুরু প্লাক করেছেন। ভিডিও কলে এই দৃশ্য দেখেই তাঁকে তালাক দিলেন স্বামী। কানপুরের (Kanpur) এক মুসলিম গৃহবধূ এমনই অভিযোগ করলেন সৌদি আরবে বসবাসরত তাঁর স্বামীর বিরুদ্ধে। থানায় দায়ের করলেন অভিযোগ। অভিযোগের তির আরও পাঁচজনের দিকে। যাঁদের মধ্যে রয়েছেন মহিলার শাশুড়িও।

Advertisement

২০২২ সালের জানুয়ারিতে বিয়ে হয়েছিল গুলসাইবা ও সেলিমের। আগস্ট মাসে চাকরি করতে তিনি সৌদি আরব চলে যান। অভিযোগ, এর পর থেকেই নাকি পণ চেয়ে চাপ দেওয়া হচ্ছিল গুলসাইবার উপরে। তিনি পুলিশকে জানিয়েছেন, সেলিমের মানসিকতা ‘সেকেলে’। তাই তিনি ফ্যাশন নিয়ে সেভাবে সচেতনও নন। তাই নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা লেগেই থাকত।

[আরও পড়ুন: ডেঙ্গু আক্রান্ত শ্রীজাত, ভর্তি করা হল হাসপাতালে]

এই পরিস্থিতিতে গত ৪ অক্টোবর সেলিম ভিডিও কল করেন গুলসাইবাকে। আর তখনই তিনি আবিষ্কার করেন, স্ত্রী ভুরু প্লাক করিয়েছেন। এতেই তিনি মেজাজ হারান। গুলসাইবার অভিযোগ, তাঁকে নাকি এর পরই সেলিম বলেন, ”তুমি এতদূর এগিয়ে গিয়েছ! আমার সমস্ত আপত্তি সত্ত্বেও তুমি ভুরু প্লাক করালে? আজ থেকে আমি তোমাকে এই বিয়ে থেকে মুক্তি দিলাম।” এর পরই নাকি সেলিম পর পর তিনবার তালাক উচ্চারণ করে ফোন কেটে দেন। পরে বার বার ফোন করলেও তিনি আর একবারও ফোন রিসিভ করেননি।

অবশেষে থানায় অভিযোগ দায়ের করেছেন গুলসাইবা। তাঁকে বলতে শোনা গিয়েছে, ”আমি গত এক বছরের বেশি বিবাহিত। আমার স্বামী আগেও আমাকে অসম্মান করেছেন। আর এবার তিন তালাক (Triple talaq) দিয়েছেন। আমি চাই পুলিশ তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করুক।”

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া’র ছোটে পণ্ডিত সাজায় খুন-ধর্ষণের হুমকি, ‘ধর্ম রক্ষক’দের তোপ উরফির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement