shono
Advertisement
Karnataka

'কাটমানি'র দাবি না মানায় ঠিকাদারকে খুনের হুমকি! কর্নাটকে গ্রেপ্তার বিজেপি বিধায়ক

এমন নেতাকে দল থেকে বহিষ্কার করুক বিজেপি, মন্তব্য শাসক দল কংগ্রেসের।
Published By: Kishore GhoshPosted: 09:39 PM Sep 14, 2024Updated: 09:39 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ঠিকাদারকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে কর্নাটকে গ্রেপ্তার হলেন বিজেপি বিধায়ক মুনিরত্না। ঠিকাদারকে জাত তুলে গালমন্দ করারও অভিযোগ উঠেছে গেরুয়া নেতার বিরুদ্ধে। এই ঘটনায় কংগ্রেস শাসিত কর্নাটকে ব্যাপক শোরগোল শুরু হয়েছে।

Advertisement

বেঙ্গালুরুর রাজেশ্বরী নগরের বিজেপি বিধায়ক মুনিরত্না। ঠিকাদার ছেলাভারাজুর অভিযোগে ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। ছেলাভারাজু অভিযোগ করেছেন, মুনিরত্না এবং তাঁর সহকারী ভিজি কুমার, নিরাপত্তারক্ষী অভিষেক ও বসন্ত কুমার খুনের হুমকি দিয়েছেন। দ্বিতীয় অভিযোগ জাতপাত তুলে গালমন্দ করার। সাংবাদিক সম্মেলন করে ছেলাভারাজু একটি অডিও ক্লিপ সামনে এনেছেন। সেখানে বিধায়কের বিরুদ্ধে কাটমানি চাওয়ার অভিযোগ আনা হয়েছে। তা না পেয়েই বিধায়ক খুনের হুমকি দেন বলে অভিযোগ।

এদিকে দলের নেতার কাণ্ডে বেজায় অস্বস্তিতে পড়েছে কর্নাটক বিজেপি। পাঁচ দিনের মধ্যে ওই বিধায়কের থেকে জবাবদিহি চাওয়া হয়েছে। রাজ্যের দলিত সংগঠনও বিজেপি বিধায়কের বিরুদ্ধে সরব হয়েছে। তারা বেঙ্গালুরুতে মুনিরত্নার বাড়ির সামনে বিক্ষোভ দেখানোর হুঁশিয়ারিও দিয়েছে। এই অবস্থায় বিধায়কের বাড়ির নিরাপত্তা বাড়িয়েছে প্রশাসন। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অন্যদিকে ঘটনায় আসরে নেমেছে শাসক দল কংগ্রেস। কংগ্রেস বিধায়ক ডিকে সুরেশ মন্তব্য, বিজেপির উচিত দলিত বিরোধী এমন বিধায়ককে দল থেকে বহিষ্কার করা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেঙ্গালুরুর রাজেশ্বরী নগরের বিজেপি বিধায়ক মুনিরত্না।
  • ঠিকাদার ছেলাভারাজুর অভিযোগে ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।
Advertisement