shono
Advertisement
Kerala

ছিঃ! নিজের একরত্তি শিশুকন্যাকে লাগাতার ধর্ষণ বাবার, তিনবার যাবজ্জীবনের সাজা আদালতে

ঠাকুমার কাছে সব খুলে বলে ৬ বছরের মেয়েটি।
Posted: 04:35 PM May 01, 2024Updated: 04:35 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ৬ বছরের ছোট্ট মেয়েকে বার বার যৌন নির্যাতন করত বাবা। এমনই ঘৃণ্য অপরাধে দোষী সাব্যস্ত ব্যক্তিকে তিনবারের জন্য যাবজ্জীবনের সাজা শোনাল কেরলের (Kerala) আদালত। গত বছরের জুলাইয়ে তিনি অভিযুক্ত হন। দ্রুত রায় শোনাল ফাস্ট ট্র্যাক আদালত।

Advertisement

ওই ব্যক্তিকে তিনটি ধারাতেই দোষী সাব্যস্ত করা হয়েছে। ১) কোনও শিশুকে সঙ্গম ও যৌন নির্যাতন। ২) ১২ বছরের কমবয়সি শিশুর সঙ্গে যৌন সঙ্গম ও নির্যাতন । ৩) কোনও শিশুকে রক্তের সম্পর্ক বা দত্তক সম্পর্কের আত্মীয়ের যৌন নির্যাতন (Assault)। তবে যেহেতু ওই ব্যক্তি একই সঙ্গে তিন অপরাধের জন্য যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত, তাই সব মিলিয়ে একবার যাবজ্জীবনের সময়সীমাতেই তাঁকে কারাবাস করতে হবে। এছাড়াও ৪০ বছরের ওই ব্যক্তিকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রায় শোনানোর সময় আদালত ভর্ৎসনা করে অপরাধীকে। জানায়, যেখানে বাবার কাজ ছিল নিজের ছোট্ট মেয়েকে রক্ষা করা, সেখানে তিনি নিজেই ঘৃণ্য অপরাধে লিপ্ত থেকেছেন দিনের পর দিন। এমন ঘটনায় শিশুটির শৈশব ধ্বংস হয়ে গিয়েছে বলেও জানায় আদালত।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলার পিছনে দেশবিরোধী শক্তি! তদন্তে আর কী জানা যাচ্ছে?]

জানা গিয়েছে, নির্যাতিতা শিশুটির মা মধ্যপ্রাচ্যে কাজ করতে গিয়েছিলেন। মেয়েটি মামাবাড়ি ও বাবার কাছে থাকত। সেই সময়ই নিজের মেয়েকে লাগাতার যৌন নির্যাতন চালান তার বাবা। পরে মেয়েটি নিজের ঠাকুমাকে সব খুলে বলে। এর পরই বিষয়টি জানতে পারে অপরাধী ব্যক্তির পরিবার। খবর যায় পুলিশে। দায়ের হয় মামলা।

[আরও পড়ুন: গরমে লাগাতার ভোট প্রচার, অসুস্থ সোহম ভর্তি হাসপাতালে, কেমন আছেন এখন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজের ৬ বছরের ছোট্ট মেয়েকে বার বার যৌন নির্যাতন করত বাবা।
  • এমনই ঘৃণ্য অপরাধে দোষী সাব্যস্ত ব্যক্তিকে তিনবারের জন্য যাবজ্জীবনের সাজা শোনাল কেরলের আদালত।
  • গত বছরের জুলাইয়ে তিনি অভিযুক্ত হন। দ্রুত রায় শোনাল ফাস্ট ট্র্যাক আদালত।
Advertisement