shono
Advertisement

‘মোদি মানে দুর্নীতি’, রাহুল গান্ধী দোষী সাব্যস্ত হতেই ভাইরাল বিজেপি নেত্রীর পুরনো টুইট

খুশবু সুন্দরের বিরুদ্ধে মামলা করবেন না গুজরাটের মন্ত্রী পূর্ণেশ মোদি? প্রশ্ন কংগ্রেস নেতাদের।
Posted: 10:53 AM Mar 25, 2023Updated: 10:53 AM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানহানির মামলায় আদালতে দোষী সাব্যস্ত হয়েছেন রাহুল গান্ধী। যার জেরে সাংসদ পদও খুইয়েছেন কংগ্রেস নেতা। শুধু তাই নয়, জনপ্রতিনিধি আইন অনুযায়ী মোট ৮ (২ বছর জেল, পরে আরও ৬) বছর সম্ভবত ভোটেও লড়তে পারবেন না তিনি। আর এই আলোচনার মধ্যেই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল বিজেপি নেত্রী খুশবু সুন্দরের একটি পুরনো টুইট। কংগ্রেসে থাকাকালীন তিনিও একহাত নিয়েছিলেন ‘মোদি’ পদবিধারীদের।

Advertisement

রাহুলের বিরুদ্ধে অভিযোগ, তিনি দেশের সব মোদি পদবিধারীর ভাবাবেগে আঘাত করেছেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের প্রচার চলাকালীন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) টার্গেট করতে গিয়ে বিতর্কিত মন্তব্যটি করেন রাহুল। প্রচার চলাকালীন তৎকালীন কংগ্রেস (Congress) সভাপতি কর্ণাটকের কোলারের এক সভায় ছড়া কেটে বলেছিলেন, “নীরব মোদি, ললিত মোদি, নরেন্দ্র মোদি। এদের প্রত্যেকের নামেই মোদি আছে কেন? সব চোরেদের নামেই মোদি কেন থাকে?” এই মন্তব্যের জন্যই একের পর এক শাস্তির সম্মুখীন হতে হচ্ছে রাহুলকে। আর এরই মধ্যে ভাইরাল হল খুশবু সুন্দরের ২০১৮ সালে করা একটি টুইট।

[আরও পড়ুন: ‘গান্ধীবাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা’, রাহুলের সাংসদ পদ খারিজের নিন্দায় মার্কিন কংগ্রেসের সদস্য]

সেই সময় কংগ্রেস নেত্রী হিসেবে অভিনেত্রী-রাজনীতিবিদ লিখেছিলেন, “এখানে মোদি, ওখানে মোদি। যেখানে দেখো সেখানেই মোদি। কিন্তু এ কী, প্রত্যেক মোদির আগেই দুর্নীতি পদবি লেগে আছে। মোদি মানেই দুর্নীতি। চলুন মোদির অর্থ বদলে দুর্নীতি রাখা যাক। সেটাই ভাল শোনায়। নীরব, ললিত, নমো ও দুর্নীতি সমার্থক।” এভাবেই মোদি সরকারকে খোঁচা দিয়েছিলেন তিনি। বর্তমানে সেই টুইটের স্ক্রিনশটই তুলে ধরেছেন কংগ্রেস নেতারা। প্রশ্ন তুলেছেন, খুশবু সুন্দরের বিরুদ্ধে কি মামলা করবেন গুজরাটের মন্ত্রী পূর্ণেশ মোদি? যিনি রাহুলের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। যদিও এখনও পর্যন্ত এই বিতর্কে মুখ খোলেননি খুশবু। ডিলিটও করেননি।

[আরও পড়ুন: রাহুলের সাজা হওয়ার পরই ফিরল ৪৫ বছর পুরনো স্মৃতি, ঠাকুরমা ইন্দিরাও গিয়েছিলেন জেলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement