shono
Advertisement
Noida Lady Don

৪ লক্ষের সুপারি নিয়ে এয়ার ইন্ডিয়া কর্মীকে খুন, পুলিশের জালে কুখ্যাত 'লেডি ডন'

এই লেডি ডনের বিরুদ্ধে খুন, তোলাবাজির বহু অভিযোগ রয়েছে। স্বামী জেলে যাওয়ার পর থেকে পুরো গ্যাং সামলাচ্ছিল সে।
Published By: Subhajit MandalPosted: 09:45 AM Sep 20, 2024Updated: 09:45 AM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় আট মাস হন্যে হয়ে খোঁজার পর অবশেষে কুখ্যাত লেডি ডনকে পাকড়াও করল দিল্লি পুলিশ। বুধবার দিল্লি পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চ কুখ্যাত ওই লেডি ডনকে গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, ৪ লক্ষ টাকার সুপারি পেয়ে জানুয়ারিতে এয়ার ইন্ডিয়ার এক কর্মীকে খুন করেছে সে।

Advertisement

দিল্লি পুলিশ জানিয়েছে, এয়ার ইন্ডিয়া কর্মীর মৃত্যুর পর থেকেই এই লেডি ডনকে খুঁজছিলেন তাঁরা। কুখ্যাত ওই গ্যাংস্টারের আসল নাম কাজল ক্ষত্রী। দীর্ঘদিন ধরে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল সে। তাঁর ২৫ হাজার টাকা মাথার দামও ধার্য করেছিল দিল্লি পুলিশ। আট মাস খোঁজাখুঁজির পর বুধবার তাঁকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চ।

পুলিশ সূত্রের খবর, গ্রেপ্তার হওয়ার পর জেরায় একাধিক বিস্ফোরক স্বীকারোক্তি করেছে কাজল। সে ৪ লক্ষ টাকা সুপারির বিনিময়ে খুন করে এয়ার ইন্ডিয়া কর্মীকে। খুনের আগে দেড় লক্ষ টাকা দেওয়া হয়েছিল তাঁকে। সেটা মূলত অস্ত্র কেনার জন্য। খুনের পর বাকি আড়াই লক্ষ টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু সেই টাকা আদায়ের আগেই পুলিশের জালে ধরা পড়ল সে। দিল্লি পুলিশ জানিয়েছে, কাজলের বিরুদ্ধে গ্যাংস্টার আইনে দ্রুত পদক্ষেপ করা হবে।

এই লেডি ডনের বিরুদ্ধে খুন, তোলাবাজির বহু অভিযোগ রয়েছে। আসলে কাজল ক্ষত্রীর স্বামী কপিল মান কুখ্যাত গ্যাংস্টার। ২০১৯ সালে দিল্লির রোহিণীতে একটি জিমে প্রথম কপিলের সঙ্গে দেখা হয় কাজলের। সেখান থেকে প্রেম এবং পরে বিয়ে। পরে কপিল মান অন্য একটি খুনের মামলায় জেলে গেলে পুরো গ্যাংয়ের দায়িত্ব এসে পড়ে কাজলের ঘাড়ে। স্বামীর অনুপস্থিতিতে তাঁর পুরো গ্যাং সামলাচ্ছিল কাজল। এবার সেও পুলিশের জালে। দিল্লি পুলিশের আশা, এবার দিল্লির এই গ্যাংস্টার চক্র খানিকটা নিয়ন্ত্রণ করা যাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রায় আট মাস হন্যে হয়ে খোঁজার পর অবশেষে কুখ্যাত লেডি ডনকে পাকড়াও করল দিল্লি পুলিশ।
  • বুধবার দিল্লি পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চ কুখ্যাত ওই লেডি ডনকে গ্রেপ্তার করেছে।
  • জানা গিয়েছে, ৪ লক্ষ টাকার সুপারি পেয়ে জানুয়ারিতে এয়ার ইন্ডিয়ার এক কর্মীকে খুন করেছে সে।
Advertisement