shono
Advertisement
Delhi constable

'আজ পুলিশটাকে মারব', প্রতিশোধ নিতেই কনস্টেবলকে পিষে খুন মত্ত যুবকদের

পরিকল্পনা করে বাইকে থাকা কনস্টেবলকে খুন করে অভিযুক্তরা।
Published By: Amit Kumar DasPosted: 08:49 PM Sep 30, 2024Updated: 08:49 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের রাজধানীতে বাইকে করে টহল দেওয়ার সময় মত্ত দুই যুবকের সঙ্গে বচসা হয়েছিল পুলিশ কনস্টেবলের। যার জেরেই প্রতিহিংসার বশে গাড়ি চাপা দিয়ে তাঁকে খুন করল দুই যুবক। রবিবার রাত সওয়া দুটো নাগাদ এই হত্যাকাণ্ড ঘটে দিল্লির নাংলোই এলাকায়। সেই ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর পরই জানা যায়, রীতিমতো পরিকল্পনা করে ওই কনস্টেবলকে খুন করে অভিযুক্তরা।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশ সূত্রে জানা গিয়েছিল, রবিবার রাতে ওই এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিলেন ওই কনস্টেবল। সেই সময় একতি গাড়িকে আসতে দেখে তাকে থামানোর চেষ্টা করেন তিনি। তবে গাড়িটি তাঁকে ধাক্কা দিয়ে কয়েক মিটার টেনে হিঁচড়ে নিয়ে যায়। এর পর দ্রুত গতিতে ছুটে গিয়ে আর একটি গাড়িকে ধাক্কা মারে। এই ঘটনা দেখে ছুটে আসেন কনস্টেবলের দুই সহকর্মী। ধরা পড়ার ভয়ে গাড়ি ছেড়ে পালিয়ে যান চালক। তবে গ্রেপ্তার হয়েছেন গাড়িতে থাকা আর এক সওয়ারি।

তবে তদন্তের পর সোমবার এই ঘটনায় বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনে পুলিশ। ধৃত সওয়ারিকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানিয়েছে, সেদিন রাত দুটো নাগাদ একদফা বচসা হয় দুই যুবকের। গাড়ির ভিতরে বসেই মদ্যপান করছিল দুজন। এই ঘটনা দেখে আপত্তি জানান কনস্টেবল। তাতেই বাধে বচসা। এর পর ওই পুলিশকর্মীর বিরুদ্ধে প্রতিশোধ নিতে রাস্তায় অপেক্ষা করছিল অভিযুক্তরা। এর ১৫ মিনিট পর বাইক নিয়ে ওই রাস্তা দিয়ে কনস্টেবল ফেরার সময় তাঁর উপর চড়াও হয় তারা। গাড়িতে বসে থাকা একজন সেই সময় নাকি বলেন, "আজ পুলিশটাকে মারব।''

সেইমতো বাইক-সহ পিষে দেওয়া হয় কনস্টেবলকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ঘাতক গাড়ির ভেতর থেকে মদের বোতল, চিপসের প্যাকেট পাওয়া গিয়েছে। গাড়ির সওয়ারি যাকে গ্রেপ্তার করা হয়েছে তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পালিয়ে যাওয়া গাড়ির চালকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাতের রাজধানীতে বাইকে করে টহল দেওয়ার সময় মত্ত দুই যুবকের সঙ্গে বচসা হয়েছিল পুলিশ কনস্টেবলের।
  • প্রতিহিংসার বশে গাড়ি চাপা দিয়ে তাঁকে খুন করে দুই যুবক।
  • অভিযুক্ত গাড়ি চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
Advertisement